33 C
Kolkata
Monday, April 29, 2024

ঘিরে রেখেছে ইডি, দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়ি, যেকোনও সময় গ্রেপ্তার

Must Read

যেকোন সময় গ্রেপ্তার হতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আবগারি দুর্নীতি মামলায়। এমনই আশঙ্কা প্রকাশ করেছেন আম আদমি পার্টির নেতারা।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

এএপি নেত্রী অতিশী মারলেনার দাবি, এরই মধ্যে কেজরিওয়ালকে গ্রেপ্তার করার পরিকল্পনা করে ফেলেছে কেন্দ্র। সেই অনুযায়ী বন্দোবস্তও করা হচ্ছে। কেজরিওয়াল গ্রেপ্তার হতে পারেন, এমন আশঙ্কায় এএপির শীর্ষনেতারা পার্টি অফিসে জড়ো হয়ে প্রতিবাদ শুরু করেছেন।

আরও পড়ুন -  ‘উল্লু’র নতুন ‘I Love You’, অন্তরঙ্গতায় ভরপুর, অভিনেত্রী লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন, VIDEO

তাদের আশঙ্কা সত্যি কী হলে পরবর্তী দিনগুলোতে কী কী করা হবে, সেই পরিকল্পনাও তৈরি রাখছেন তারা।

সকাল থেকেই কেজরিওয়ালের বাসভবন ঘিরে রেখেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সদস্যরা। বাসভবনগামী সব রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তাও অনেকটা বাড়ানো হয়েছে।

আরও পড়ুন -  বিজেপিতে যোগ দিয়েই আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হতে চলেছেন জিতেন্দ্র তিওয়ারি

জানা গেছে, বুধবার কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর দপ্তরে হাজিরা দেয়ার কথা ছিল দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের। দিল্লির আবগারি নীতি দুর্নীতি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই ওই সমন পাঠানো হয়েছিল।

গত দুইবারের মতো এবারও তিনি সমন এড়িয়ে যান। তদন্তে সহযোগিতার আশ্বাস দিলেও, ইডির পাঠানো সমন ‘অবৈধ’ বলে দাবি করেন তিনি। তারপরেই গুঞ্জন ওঠে, তাকে গ্রেপ্তার করা হতে পারে। গত বছরের ২ নভেম্বর ও ২১ ডিসেম্বর দুটি সমনও এড়িয়ে যান কেজরিওয়াল। এএপি’র সুপ্রিমো সেই সমনগুলোকেও ‘অবৈধ’ ও ‘রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত’ বলে অভিহিত করেন।

আরও পড়ুন -  Dev: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে কি জানালেন দেব ?

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img