31 C
Kolkata
Saturday, May 4, 2024

কড়া হুঁশিয়ারি দিলো ইরান, ইসরায়েলকে

Must Read

কড়া হুঁশিয়ারি দিলো ইরান, ইসরায়েলকে।

জোড়া হামলার ঘটনায় ইসরায়েলকে দুষলেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি প্রয়াত শীর্ষ কমান্ডার কাসেম সোলাইমানির স্মরণে আয়োজিত অনুষ্ঠানে। এ হামলায় প্রাণ গেছে শতাধিক নিরীহ মানুষের। বুধবার (৩ ডিসেম্বর) তেহরানে এক জনসমাবেশে দেয়া ভাষণে এ নৃশংসতার জন্য ইসরায়েলকে চরম মূল্য দিতে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

আরও পড়ুন -  ভোটের পর পায়েল, প্রথম পোস্টে এই বাক্যটি দিলেন, “স্টে কাম অ্যান্ড স্টে পজিটিভ।’

বৃস্পতিবার আল জাজিরা এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

তিনি বলেন, আমি ইহুদিবাদী শাসকগোষ্ঠীকে সতর্ক করে দিচ্ছি। এ বিষয়ে কোনো সন্দেহ নেই, এই অপরাধের মূল্য তোমাদের দিতেই হবে। যে অপরাধ তোমরা করেছো তার জন্য একদিন অবশ্যই অনুশোচনা করবে।

আরও পড়ুন -  পঞ্চম দফায় ভোটে বাড়তি সর্তকতা জারি করেছিলেন কমিশন, ভোট প্রায় শান্তি পূর্ণ ভাবে শেষ হল

নিহতদের সংশোধিত তালিকা প্রকাশ করেছে ইরানের স্বাস্থ্য মন্ত্রণালয়। কেরমান প্রদেশে বোমা বিস্ফোরণে নিহত হয়েছেন অন্তত ১০৩ জন। আহত দুই শতাধিক। বুধবার (৩ জানুয়ারি) ছিল আলোচিত সেনা কর্মকর্তার জেনারেল কাসেম সোলাইমানির চতুর্থ মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষ্যে ইরানের কেরমান প্রদেশে সোলাইমানির মাজারে অনুষ্ঠিত হয় বিশেষ সভা। সেখানে যোগ দেন হাজার হাজার মানুষ। আলোচনা চলাকালে হঠাৎ বিস্ফোরিত হয় প্রথম বোমা। তার কিছুক্ষণ পর বিস্ফোরণ ঘটানো হয় দ্বিতীয় বোমাটির। তাতে শতাধিক সাধারণ মানুষ হতাহত।

আরও পড়ুন -  Iran: মারধরে তরুণীর মৃত্যু, হিজাব না পরায়

ছবিঃ ফাইল।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img