26 C
Kolkata
Thursday, May 9, 2024

Short Film: এই শর্টফিল্মে ভরপুর বেডদৃশ্য, দরজা বন্ধ রাখতে হবে

Must Read

এই শর্টফিল্ম ১৮+ উদ্ধের জন্য। করোনার সময়ে ঘরে বসে থাকা ছাড়া আর কোন উপায় ছিল না। সেই তখন থেকে বিনোদনের সন্ধান করতে থাকে মানুষ। তখন ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে কিছু ওটিটি প্ল্যাটফর্ম এবং সামাজিক মাধ্যম। সেখানে নানান ধরনের কন্টেন্ট হয়ে থাকে।

কিন্তু তাদের মধ্যে ‘হট’ ও ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো ওয়েব কন্টেন্ট বেশি জনপ্রিয়তা পাচ্ছে। বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, আবার কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়।

সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই রকমের ওয়েব কন্টেন্টগুলি। এখানে এমন গল্প এবং দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Dance Video: রচনা তিওয়ারি নিজের সালোয়ার তুললেন নাচতে নাচতে, এই ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

সম্প্রতি সেই রকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পেয়েছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এই ধরনের ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে যেমন- ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ এবং ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইগুলি প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে।

এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলেছে। শর্টফিল্মটি বিখ্যাত হয়েছে গোপনেই।
এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটি মূলত মানুষের শরীরের খিদে ও তা থেকে করে ফেলা কুকর্মের একটি গল্পকে ঘিরে করা হয়েছে। সিরিজের প্রথমে এক মহিলার স্বামীকে দেখা যাচ্ছে সন্দেহ করতে। এভাবেই তাদের ঝগড়া চরমে পৌঁছায়। তার স্বামী রাগে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এই সুযোগে ক্রন্দনরত ওই মহিলাকে মদ খায়িয়ে তার বাড়ির চাকর কুকর্মে লিপ্ত হয়।

আরও পড়ুন -  Mahima Chaudhry: অনুপম খের মনের জোর বাড়িয়ে দিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী-কে, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত

কিন্তু ওই চাকরের স্ত্রী সবটা দেখে ফেলে। সে মালিককে সব জানিয়ে দেওয়ার হুমকি দিলে তার সাথে ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। এভাবেই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় গভীরে।

আরও পড়ুন -  ‘বিগ বস’ খ্যাত মনীষা রানী শরীর খোলা পোশাকে হিন্দি গানে নাচ, ভিডিও ভাইরাল (VIDEO)

ছবিতে রয়েছে গরমাগরম সব বেডদৃশ্য। সেই দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী এবং অভিনেতারা। এদের সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই জন্য আবেদনশীল দৃশ্যে ভরপুর এই স্বল্পদৈর্ঘ্যের ছবি এখন ভাইরাল হয়েছে ইউটিউবে। ছবিটি দেখতে হলে অবশ্যই ইউটিউবে ‘শিমারু টিভি’ চ্যানেলটিতে গিয়ে দেখতে হবে। প্রায় সাত লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img