29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Dance Video: রচনা তিওয়ারি নিজের সালোয়ার তুললেন নাচতে নাচতে, এই ভিডিও বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

এখন সোশ্যাল মিডিয়া হল নতুন প্রজন্মের কাছে একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান ধরনের প্রতিভা সকলের কাছে তুলে ধরছেন। পুরনো প্রজন্মের মানুষদের ধারণা মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নের যাবার কারণ।

যদি একটু ভালোভাবে ভাবেন মুঠোফোনের সাহায্যেও আপনি বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারবেন। আবার আপনার যদি প্রতিভা থাকে সেটা প্রকাশ করতে পারেন অতি সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই তাঁদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  কানাডার হ্যালিফ্যাক্সে বিসিএফ এসের উদ্যোগে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংষ্কৃতিক সন্ধ্যা উদযাপন

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই ভাইরাল হয়। আগে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, অনেক পরে মানুষের কাছে যেত। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে আয়েশ করে দেখবেন, তখন সহজে youtube এর মাধ্যমে দেখতে পাবেন।

এখন অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে দর্শকদের।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম রয়েছে, যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে তাহলে সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন -  KKR: নিলামে ঝড় তুলবেন ডু’প্লেসিস, কত দর হাকাবে কেকেআর

রচনা তিওয়ারি, যিনি হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে খুব নাম করেছেন। আজ তারই একটা অসাধারণ স্টেজ পারফরমেন্স দেখব। তাঁর চাবুক ফিগার দেখে দর্শকরা একেবারে ফিদা। তিনি স্টেজে উঠে তারপর নাচ দেখাবেন, সেই অপেক্ষায় থাকেন সকলে।

স্টেজে ওঠার পর দর্শকরা চোখ ফিরিয়ে রাখতে পারে না। রীতিমতন উত্তেজিত হয়ে নাচ করেন তিনি।

আরও পড়ুন -  মেদবহুল দম্পতিরা মিলনের সময়, এই বিষয়গুলির মাথায় রাখবেন

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকেই ৩ মাস আগে রচনা তিওয়ারির এই নাচের ঝলকটি শেয়ার হয়েছে। এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার নাচ পৌঁছে গিয়েছে প্রায় ৪ লক্ষ মানুষের সামনে।

কমেন্ট করেছেন অনেকে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে হরিয়ানভি গান ‘তেরি নাচাই নাচু’ গানের তালেই রীতিমতো স্টেজ কাঁপিয়ে দিয়েছেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img