31 C
Kolkata
Saturday, May 4, 2024

‘বিগ বস’ খ্যাত মনীষা রানী শরীর খোলা পোশাকে হিন্দি গানে নাচ, ভিডিও ভাইরাল (VIDEO)

অনেকেই তাকে ট্রোল করছেন

Must Read

এক সময়ে বিগ বস ওটিটি সিজন -২ বিশাল জনপ্রিয়তা অর্জন করেছিল। দীর্ঘ সময় ধরে বিগ বস অনুষ্ঠানটি ভারতে আলাদা জনপ্রিয়তা পেয়েছিলো। সলমন খান এই অনুষ্ঠানের সঞ্চালক সেটার জন্যই না,এই অনুষ্ঠানে যারা অংশ নিয়েছিলেন, তারাও জনপ্রিয়তার দিক থেকে উপর সারিতে ছিলেন।

প্রতিযোগিদের মধ্যেই একজন ছিলেন বিহারের দাবাং গার্ল মনীষা রানী। বিগ বস ওটিটি সিজন-২ খ্যাত মনীষা রানী, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল পোস্ট করেছেন। এই রিল জনপ্রিয় হওয়ার সাথে, এই রিল এর সাথে হয়েছে বিতর্কের কেন্দ্রবিন্দু।

আরও পড়ুন -  প্রতিবন্ধী যুবতীর ‘জাওয়ান’এর গানে দুর্দান্ত নৃত্য দেখালেন, চারিদিক থেকে প্রশংসা (Dance Video)

বলিউডের গান ‘রাত কা নাশা’-তে তার নাচের দক্ষতা প্রদর্শন করেছেন মনীষা রানী। এখানে অভিনেত্রী তার পোশাকের জন্য নেটিজেনদের দ্বারা ব্যাপকভাবে ট্রোলড হলেন।

এই রিলে, মনীষাকে একটি ডিপ ক্লিভেজযুক্ত নেকলাইন ক্রপ টপ ও স্কার্ট পরতে দেখা গেছে। তার নাচ ও এই পোশাকের পছন্দ এই গানের প্রতিটি কথাকে আরো বেশি করে কমপ্লিমেন্ট করছে।

আরও পড়ুন -  এই পোজ দিয়ে নজর কাড়লেন কাজল, সরু ফিতের ব্লাউজের সাথে গোলাপি শাড়ি

উদ্যমী চাল সাথে অভিব্যক্তি তার ফলোয়ারদের মনোযোগ আকর্ষণ করেছে দারুনভাবে। অনেকেই এই নাচের প্রশংসা করছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার ফোকাস দ্রুতই তার পোশাকের উপরে পড়েছে। এরপর হয়ে যান ট্রোলের সম্মুখীন।

বহুজন মনীষা রানীর এই পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন। এই পোশাক একেবারেই ভালো মনে হয়নি। আবার অনেকেই বলেছেন, এরকম একটা পোশাক পরা উচিত হয়নি, তিনি আরো ভালো কোনো পোশাক পরতে পারতেন। অনেকেই বলেছেন, তিনি নাচের বদলে এই রিলে রীতিমতো নিজের শরীর প্রদর্শন করেছেন, নাচ না করে। অনেকেই আবার বলছেন, তিনি বিহারের নামটাই কলঙ্কিত করেছেন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img