37 C
Kolkata
Friday, May 17, 2024

Royal Enfield Hunter 350 নতুন রূপে লঞ্চ হবে, কত হতে চলেছে দাম?

Royal Enfield Hunter 350 বাইকটি কোম্পানির দ্বিতীয় সর্বাধিক বিক্রিত বাইক

Must Read

এখন ভারতের মার্কেটে নানান কোম্পানির বাইক এর মধ্যে প্রতিযোগিতা চলছে। পর পর নতুন বাইক লঞ্চ করে গ্রাহকদের মন জয় করতে সদা প্রস্তুত। কিন্তু ৩৫০ সিসি সেগমেন্টে Royal Enfield এমন একটি বাইক লঞ্চ করেছে যা মন জয় করেছে বিভিন্ন বয়সের মানুষের।

Royal Enfield Hunter 350 বাইকের কথা বলা হচ্ছে। এখন এই বাইকটি কোম্পানির দ্বিতীয় সর্বাধিক বিক্রিত বাইকের জায়গা দখল করে নিয়েছে। এবার কিছু অটো এক্সপার্ট এর মতে কোম্পানি নতুন করে তাদের হান্টারের আপগ্রেড ভার্সন লঞ্চ করতে চলেছে। কি ফিচার থাকবে এই বাইকে?

আরও পড়ুন -  Short Film: গোপন খেলায় মাতলেন যুবক বন্ধুর স্ত্রীর সাথে, ঘনিষ্ঠ দৃশ্যের শর্ট ফিল্মটি একা একা দেখবেন

জানিয়ে রাখি, নতুন হান্টার ৩৫০ বাইকে খুব একটা লুকের দিকে পরিবর্তন হবে না। এর হেডলাইট ও টেললাইট পরিবর্তন করা যেতে পারে। অনেক গ্রাহক বর্তমান বাইকে এটি নিয়ে আপত্তি করেছিলেন।

সেই কারণেই নতুন বাইকে আরও উন্নত করা হবে। সাথে এই বাইকে থাকবে শক্তিশালী ইঞ্জিন। ৩৫০ সিসির ইঞ্জিন থাকা সত্ত্বেও ভালো মাইলেজ দেবে।

আরও পড়ুন -  সমাপ্তি দৃশ্যমান কোভিড মহামারিঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা ( WHO )

১৪ লিটারের ফুয়েল ট্যাংকে Royal Enfield Hunter 350 প্রতি লিটারে ৪০ থেকে ৫০ কিলোমিটার মাইলেজ দিতে পারে।

অত্যাধুনিক ফিচারের কথা বলতে গেলে, নতুন আপডেট ভার্সনে বেশ কিছু জিনিস অতিরিক্ত হতে যাচ্ছে। নতুন এই বাইকে পুরোপুরি ডিজিটাল স্ক্রিন থাকবে। এতে থাকবে সার্ভিসিং রিমাইন্ডার, মাইলেজ, রাইডিং মোড, মোবাইল কানেক্টিভিটি, এসএমএস অ্যালার্ট, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল মিটার ও ইঞ্জিন অফ অন বাটন।

আরও পড়ুন -  গুয়ান্তানামো বে, কুখ্যাত এই জঙ্গিকেই প্রতিরক্ষা মন্ত্রী করল তালিবান

বেশ কিছু নতুন প্রযুক্তির ব্যবহার করা হবে যা এখনো অফিশিয়ালি জানানো হয়নি। এই আপডেট হওয়া নতুন Hunter এর দাম কিছু বাড়তে পারে। মনে করা হচ্ছে, বাইকের বেস ভেরিয়েন্ট ২.১০ লক্ষ টাকা থেকে শুরু হবে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img