31 C
Kolkata
Tuesday, May 14, 2024

এই পোজ দিয়ে নজর কাড়লেন কাজল, সরু ফিতের ব্লাউজের সাথে গোলাপি শাড়ি

Must Read

৯০-এর দশকে নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন কাজল (Kajol)। মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), করিশ্মা কাপুর (Karishma Kapoor)-দের ছাপিয়ে গিয়েছিলেন।‘টমবয়’ শব্দটির জন্ম কাজলের হাত ধরেই। সেই কবেই পেরিয়েছে নব্বইয়ের দশক। কাজল এখন টিনএজার মেয়ের মা। তাঁর ম্যাজিক এত বছর পরেও অব্যাহত। সম্প্রতি মুম্বইয়ের একটি ইভেন্টে দেখা গেছে কাজলের।

সম্মানিত হওয়ার পর গাড়ির দিকে এগিয়ে গেলেন কাজল। পরনে ছিল উজ্জ্বল লালচে গোলাপি রঙের শাড়ি। শাড়ির পাড় জুড়ে ছিল সোনালি জরি এবং সিকুইনের কারুকার্য। শাড়ি জুড়েও ছিল জরির ফ্লোরাল এমব্রয়ডারি। শাড়ির সাথে কাজল টিম আপ করেছিলেন একই রঙের সিকুইনড ব্রালেট। ব্রালেটের স্লিভ নুডল প্যাটার্নের। ব্রালেটের হেমলাইন ডিপ হলেও শাড়ির আঁচলে আবৃত ছিল কাজলের ক্লিভেজ।

আরও পড়ুন -  Varun Dhawan: বরুণ কঠিন রোগে আক্রান্ত! নিজেই এক সাক্ষাৎকরে জানালেন

উজ্জ্বল মেকআপ নিয়েছিলেন কাজল। শিমারি পিঙ্ক আইশ্যাডোর ব্যবহার ছিল তাঁর দুই চোখে। ঠোঁট এ ছিল গোলাপি রঙের লিপস্টিক। চিকবোনে ছিল গোলাপি হাইলাইটারের টাচ। খোলা চুলে ছিল হালকা কার্ল। অল্প চুল ক্লিপের সাহায্যে বেঁধে রেখেছিলেন কাজল।

আরও পড়ুন -  বন্দর, জাহাজ চলাচল ও জলপথ পরিবহণ মন্ত্রক জনসাধারণের মতামত ও প্রস্তাবের জন্য খসড়া মার্চেন্ট শিপিং বিল জারি করেছে

শাড়িটি গর্জাস হওয়ার কারণে বেশি অলঙ্কার পরেননি। কানে ছিল সোনালি রঙের ছোট ঝুমকো। ডান হাতে ছিল সোনালি বালা। পায়ে স্কিন রঙের ওয়েজেস পরেছিলেন কাজল। সন্তর্পণে শাড়ির কুঁচি ধরে হাঁটতে দেখা গেল তাঁকে। সকলকে বিদায় জানিয়ে গাড়িতে উঠে পড়েন। শেষবার কাজলকে দেখা গিয়েছে ‘লাস্ট স্টোরিজ টু’-তে। এই ওয়েব সিরিজে সাধারণ গৃহিণীর ভূমিকায় ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

East West Metro: চাকরির সুবর্ণ সুযোগ ইস্ট ওয়েস্ট মেট্রোতে, আবেদন করুন এই ভাবে

East West Metro: চাকরির সুবর্ণ সুযোগ ইস্ট ওয়েস্ট মেট্রোতে, আবেদন করুন এই ভাবে।  কলকাতার মেট্রোর ইস্ট ওয়েস্ট (East West Metro)...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img