24 C
Kolkata
Sunday, May 12, 2024

স্বস্তিকার সাথে মিটল সমস্যা, দিব্যজ্যোতির জন্মদিনে

Must Read

স্বস্তিকার সাথে মিটল সমস্যা, দিব্যজ্যোতির জন্মদিনে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দর্শকদের কাছে খুব পছন্দের ধারাবাহিক। গত দুই সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে আছে। অনেকের মতে ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য এবং দীপার অনস্ক্রিন রসায়ন ঠিক জমছে না।

অফস্ক্রিন তাঁদের মধ্যে সমস্যা দেখা দিয়েছে। এই জন্য প্রথম স্থান হাতছাড়া হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’-র। সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-তে সেরা জুটির পুরস্কার পেয়েছেন সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)।

আরও পড়ুন -  পদ্মা-মেঘনার ইলিশ চেনার উপায়

এবার একসাথে ক্যামেরাবন্দিও হয়েছেন। সেই ছবি ইন্সটাগ্রামে ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন স্বস্তিকা। শনিবার ছিল চমকপ্রদ দিন।
দিব্যজ্যোতির জন্মদিন এইদিন। 2 রা সেপ্টেম্বর পঁচিশ বছর বয়সে পা দিলেন দিব্যজ্যোতি। তাঁর জন্মদিনে ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে দিব্যজ্যোতির সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা।

আরও পড়ুন -  Devlina Kumar: গৌরবের সঙ্গে ভাত - কাপড়ের ছবি শেয়ার করলেন, দেবলীনা কুমার

ছবিতে পাহাড়ি মেয়ের পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। দিব্যজ্যোতি রয়েছেন সূর্যর লুকেই। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্বস্তিকা লিখেছেন, দিব্যজ্যোতি যেন সবসময়ই আনন্দে থাকেন এবং আরও ভালো কাজ করেন। কিন্তু দিব্যজ্যোতিকে সোশ্যাল মিডিয়া পোস্টে ট্যাগ করেননি স্বস্তিকা।

আরও পড়ুন -  Short Film: যুবক মহিলাদের সর্বনাশ করেন মোবাইল দিয়ে, এই শর্ট ফিল্মটি বহু মানুষ দেখেছেন

দিব্যজ্যোতিও তাঁর শুভেচ্ছাবার্তার জবাব দেননি। সম্প্রতি তিনি এবং স্বস্তিকা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো রেখেছেন।এরপরেই স্টুডিওপাড়া সরগরম তাঁদের সমস্যার গুঞ্জনে। স্বস্তিকা অবশ্য তা নিয়ে মুখ খোলেননি।

দিব্যজ্যোতি জানিয়েছেন, বন্ধুদের মধ্যে ঝগড়া হলে পরে তা মিটে যায়। অতএব তাঁর সাথে স্বস্তিকার সমস্যার কথা একপ্রকার মেনে নিয়েছেন।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img