38 C
Kolkata
Saturday, April 27, 2024

Short Film: যুবক মহিলাদের সর্বনাশ করেন মোবাইল দিয়ে, এই শর্ট ফিল্মটি বহু মানুষ দেখেছেন

Must Read

এই Short Film ১৮+উদ্ধের জন্য। সোশ্যাল মিডিয়ার (Social Media) যেমন জনপ্রিয়তা বাড়ছে, সেই সাথে নতুন নতুন বিনোদন মাধ্যম সামনে আসছে। মানুষ ভিন্ন ভাষার বিনোদনের সাথে বাংলা সংষ্কৃতির সঙ্গেও নতুন ভাবে পরিচিত হচ্ছেন।

আগের থেকে এখন বাংলা বিনোদনও অনেক বদলে গেছে সব দিক থেকে। বাংলা সিনেমার সাথে যেমন গানে বদল হয়েছে, তেমনি অনেক নতুন কনটেন্টও যুক্ত হচ্ছে। সেই ধরনের একটি কনটেন্ট হল শর্ট ফিল্ম (Hindi Short Film) অথবা আর্ট ফিল্ম।

আরও পড়ুন -  Short Film: এই শর্টফিল্মে ভরপুর বেডদৃশ্য, দরজা বন্ধ রাখতে হবে

এখন যে শর্ট ফিল্মটি (Short Film) চর্চায় এসেছে সেটি হিন্দি ভাষায়। ইউটিউবে চোখ দিলেই বহু শর্ট ফিল্ম দেখা মিলবে। আবার যেগুলি দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম ‘মাস্টার প্ল্যান’। বাবা ফিল্মস ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে।


এক বছর আগেই ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার হয়েছে। এখন প্রায় পাঁচ লক্ষের বেশি ভিউ হয়েছে শর্ট ফিল্মটিতে।

আরও পড়ুন -  অসুস্থ ইউটিউবারের চিকিৎসায় সাহায্য ‘দ্য বং গাই’ কিরণ দত্তের, সুদীপ মান্না কে !

এটা ক্রাইম স্টোরি (Crime Story)। ইউটিউবে শেমারু চ্যানেলে এক বছর আগে আপলোড করা হয়েছিল ‘মোবাইল ওয়ালে ভাইয়া’ নামে এই শর্ট ফিল্মটি। মোবাইলের দোকানের এক ব্যক্তি কী ভাবে নিজের কুকীর্তির মধ্যে দিয়ে মহিলাদের সর্বনাশ করে সেটাই উঠে এসেছে এই শর্ট ফিল্মে।

এক বছর আগেই এই শর্ট ফিল্মটি আপলোড করা হয়েছিল ইউটিউবে। এখন প্রায় ১.২ কোটি ভিউ হয়েছে এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটিতে।

আরও পড়ুন -  পলাশের "ফেকমুখ" - এর দৃশ্যগ্রহণ

এখন আবার সব ধরণের বিনোদনের মধ্যেই অ্যাডাল্ট কনটেন্ট থাকবেই। দর্শকদের চাহিদা অনুযায়ী, এই ধরণের বিনোদনের চাহিদা বাড়ছে। দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম এই ধরণেরই কনটেন্ট তৈরি হচ্ছে। আপনি ইউটিউবেও একটু খোঁজ করলেই এই রকম আর্ট ফিল্ম খুঁজে পাবেন।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img