23 C
Kolkata
Thursday, May 9, 2024

Web Series: বাঁধন ভাঙা অন্তরঙ্গতা, সিরিজটি দেখতে প্রাইভেসি লাগবে

Must Read

এই Web Series ১৮+উদ্ধের জন্য। যত দিন যাচ্ছে বিনোদনের মান ক্রমেই উন্নতর পথে। এখন মানুষ ডিজিটাল নির্ভর জীবনযাত্রায় অভ্যস্ত হয়েছেন। সাথে সাথে রুচি বা স্বাদ বদলাচ্ছে বিনোদনের ধরণ। মানুষের হাতে সময় বড়ই কম।

এখনকার দিনে হচ্ছে হবে বলে কোন কথা নেই। সেই সাথে সিনেমা হলে দর্শক কমছে। তার পরিবর্তে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সাবস্ক্রিপশন নিয়ে ঘরে বসেই ওয়েব সিরিজ (Web Series) ও সিনেমা দেখার প্রবণতা বেড়েছে দর্শকদের। নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক বলে মনে করছেন দর্শকদের একাংশ।

আরও পড়ুন -  Hello Mini: বড়দের সামনে দেখবেন না, এই ওয়েব সিরিজ, নিজেরই লজ্জা লাগবে

বর্তমানে অ্যাডাল্ট ওয়েব সিরিজের (Web Series) প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে বহুগুণ। যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজও আমদানি ঘটিয়েছে কিছু প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হলেন বৃদ্ধ হাঁটুর বয়সী যুবতীর সাথে, অতিক্রম করলো সাহসিকতার সীমা, এই ওয়েব সিরিজ

এখানে ঘনিষ্ঠ দৃশ্য এবং শয্যাদৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজগুলি অবশ্য সব দর্শকদের জন্য নয়। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি। ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ।

প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। আবার কিছু সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যায়।

আরও পড়ুন -  Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া মা হতে যাচ্ছেন

কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। এ ক্ষেত্রে অতরঙ্গি প্ল্যাটফর্মটি বেশ নাম হয়েছে। নতুন ওয়েব সিরিজের সাথে পুরনো সিরিজগুলিও নতুন ভাবে চর্চায় এসেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজের টিজার। সিরিজের নাম হচ্ছে ‘তড়প ২’। কয়েকদিন আগেই সিরিজটির টিজার লঞ্চ হয়েছে ইউটিউবে। ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি।

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img