39 C
Kolkata
Tuesday, April 23, 2024

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া মা হতে যাচ্ছেন

Must Read

সম্প্রতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাসের বিয়ে ভাঙনের খবরে বলিউডসহ পুরো মিডিয়াপাড়া সরব ছিল। কিন্তু সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে নতুন এক খবরের আভাস দিয়ে রাখলেন এই অভিনেত্রী। তার এ আভাস বুঝতে বাকি নেই অনুরাগীদের জন্য।

ইন্টারনেটভিত্তিক প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ নামে এক অনুষ্ঠান। সে অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মজা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। এ পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনও। উই আর এক্সপেক্টিং আ… (অপূর্ণ বাক্য)।

আরও পড়ুন -  Aryan Khan: ২৩ বছর আগের ভবিষ্যৎবাণী মিলে গেল !

তার এ অপূর্ণ একটি কথাই জল ঢেলে দিয়েছে সোমবার তৈরি হওয়া বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে। নেটিজেনদের ধারণা, শীগ্রই মা হতে চলেছেন এই অভিনেত্রী। দ্রুতই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন -  মাস্ক ব্যবহার ছাড়া মেট্রোয় উঠতে দেওয়া হবে না

এদিকে বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবি জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবিও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।

আরও পড়ুন -  Messi-Mbappe: মেসি-এমবাপ্পে জুটিতে জয়ের ধারায় পিএসজি

Latest News

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু

Ranu Mondal: আবারো ক্যামেরার সামনে মঞ্চে গান গাইলেন রানু।  এই সোশ্যাল মিডিয়ার গুরুত্ব দিনেদিনে বেড়ে চলেছে। এখন সকলে জানেন। সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img