36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Abhishek Bose: সুখবর দিয়ে দিলেন ‘ফুলকি’র নায়ক, বাজতে চলেছে বিয়ের সানাই

Must Read

এখন সাধারণ মানুষ থেকে অভিনেতা ও অভিনেত্রীদের বিয়ের (Wedding) মরশুম চলছে। টলিপাড়াতেও দৃশ্যটা একই। পরের পর পর চেনা পরিচিত অভিনেতা অভিনেত্রী বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে। এবার টাটকা গরম সুখবর দিলেন অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)।

খুব শীঘ্রই ঘুরতে চলেছেন সাত পাকে। প্রেমিকা সুরভী মল্লিকের সাথে সারা জীবনটা কাটাতে তৈরি অভিষেক। কবে বিয়ে সেটাও জানিয়ে দিয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের অভিনয় ও ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন অভিষেক। টেলিভিশনের বেশ পুরনো মুখ। কিছু ধারাবাহিকে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। যেমন ‘নেতাজি’ ধারাবাহিকটি এখনও মনে রয়েছে দর্শকদের।

আরও পড়ুন -  Sneha Chatterjee: ‘সুবর্ণলতা’-র সেজো বউ, খুদের সঙ্গে কিভাবে পুজো কাটাবেন?

সিরিয়ালে কাজ করতে গিয়েই অভিষেকের আলাপ হয় অভিনেত্রী সুরভীর সাথে। এরপর ধীরে ধীরে জল গড়ায় প্রেমের দিকে। আবার সম্পর্কটা লুকিয়েও রাখেননি তাঁরা।

সাক্ষাৎকারে রাখঢাক না করেই অভিষেক বলেন, পর্দায় এতবার বিয়ে করেছেন যে, এবার সত্যি সত্যিই বিয়ে করতে চান। গত বছরেই নাকি বিয়েটা করার ইচ্ছা ছিল তাঁদের। গতবছর আর বিয়েটা করা হয়ে ওঠেনি। অভিষেক বলেন, এ বছরই বিয়ে সেরে ফেলার পরিকল্পনা রয়েছে তাঁদের। কিন্তু এ বিষয়ে বিস্তারিত কিছু বলেননি অভিষেক।

আরও পড়ুন -  ত্রাণ নিয়ে পৌঁছে গেলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, Yaas Cyclone

‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করার সময়ই সুরভীর সঙ্গে প্রেম শুরু অভিষেকের। আগে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সাথে সম্পর্কে ছিলেন তিনি। ‘সীমারেখা’ সিরিয়ালে অভিনয়ের সময়ে তাঁদের মধ্যে প্রেম হয়। তাঁদের প্রেম ছিল টেলিপাড়ার অন্যতম চর্চার বিষয়।

আরও পড়ুন -  Ankita Mallick: সিজলিং হট লুকে অনুরাগীদের ঘুম উড়িয়ে দিলেন ছোটপর্দার ‘জ্যাস’ অঙ্কিতা

এরপর সকলকে অবাক করে দিয়ে আচমকাই আলাদা হয়ে যান তাঁরা। তারপর সুরভীর সঙ্গে সম্পর্কে জড়ান অভিষেক। উল্লেখ্য, ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালেই প্রথম পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল অভিষেককে। এরপর থেকে সীমারেখা, নেতাজি ও গঙ্গারাম এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন। এখন তিনি জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img