34 C
Kolkata
Friday, May 17, 2024

ত্রাণ নিয়ে পৌঁছে গেলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, Yaas Cyclone

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। বহু মানুষের কাছে তিনি যেমন অপ্রিয় হয়ে উঠেছেন তেমনই কিছু মানুষের অত্যন্ত প্রিয় পাত্র হয়ে উঠেছেন।

সম্প্রতি, সাইক্লোন বিধ্বস্ত স্থানে পৌঁছে গেছেন অভিনেতা। সবাইকে ত্রাণ দিচ্ছেন ভাস্বর চট্টোপাধ্যায়, ছবিতে দেখা যাচ্ছে খিচুড়ি জাতীয় খাবার নিয়েছেন, প্যাকেট করে মুড়ি বাতাসা নিয়েছেন। এভাবেই বিভিন্ন খাবার পৌঁছে দিচ্ছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ও তার সহকর্মীরা। সুন্দরবন, সন্দেশখালি এলাকায় পৌঁছে যাচ্ছেন তিনি। কিছুদিন আগেই পবিত্র ঈদ পালন করেছেন।

আরও পড়ুন -  Swastika Mukherjee: অস্বস্তি-আফসোস নেই স্বস্তিকার, বিয়ে নিয়ে

দল বদলের পর পরাজিত রুদ্রনীলের উপর পুরনো ক্ষোভ উগড়ে দেন ভাস্বর চট্টোপাধ্যায়। ২০০৭ সালে এক সাক্ষাৎকারে মিডিয়ার সামনে ভাস্বরকে ‘মিচকে শয়তান’ বলে উল্লেখ করেছিলেন রুদ্রনীল। সেই পুরোনো ঝাল মিটিয়ে তিনি ফেসবুক পেজে রুদ্রনীলের উদ্দেশ্যে বলেই দেন, “রুদ্রনীল তোর জন্য… ২০০৭-এ তুই মিডিয়াতে সাক্ষাৎকারে বলেছিলি আমি মিচকে শয়তান। হতে পারে তোর চোখে আমি তাই কিন্তু আমি এতদিনে একটা কথাও মিডিয়াতে বলিনি তোর বিরুদ্ধে। আজ বলি, আমি আর যাই হই তোর মতো ধান্দাবাজ নই।” এভাবেই একের পর এক বিষয় নিয়ে সংবাদের শিরোনামে উঠে আসছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img