30 C
Kolkata
Thursday, May 2, 2024

Sneha Chatterjee: ‘সুবর্ণলতা’-র সেজো বউ, খুদের সঙ্গে কিভাবে পুজো কাটাবেন?

Must Read

সিরিয়ালে খলনায়িকা হলেও বাস্তবে জবরদস্ত মাদার, দুষ্টু ছেলের দুষ্টু মা। অভিনেত্রী স্নেহার তুরুপ দুষ্টু, বিচ্ছু, তার উপরে সে নাকি ভীষন ফচকে, ফূর্তিবাজ ও চ্যাংড়া। আগুনের গোলা হল তার পোলা। দেখতে দেখতে দুটো বছর পার। ‘নকশিকাঁথা’ শেষ করেই গর্ভবতী হন, তারপর ব্রেক নেন। ফিরেছেন ছোট পর্দায়। লালকুঠি ধারাবাহিকে অভিনয় আর সংসার এই দুই নিয়েই চলছে স্নেহা চট্টোপাধ্যায়ের (Sneha Chatterjee) টাইম।

আরও পড়ুন -  Tithi Basu: ‘আমি কুকুরের লেজের মতো’, কেন বললেন তিথি?

সম্প্রতি অভিনেত্রীর পুজো প্ল্যানিং এর হদিস পাওয়া গিয়েছে। এক সংবাদমাধ্যমে স্নেহা জানান যে, বিগত দুটো বছর তার ভালো কাটেনি। এই বছর ছেলে তুরুপের সঙ্গে জমিয়ে ঠাকুর দেখবেন, প্যান্ডেল হপিং করবেন, নানান খাবার খাবেন।

আরও পড়ুন -  YouTube Shorts: ইউটিউব শর্টস থেকে আয় করার সহজ উপায়

অভিনেত্রীর কথায়, তুরুপের প্রথম ‘কলকাতার পুজো’ এই বছর, বেশ স্পেশাল। ছেলেকে মজা করে ভদ্রলোক বলে বলেন যে ভদ্রলোককে কোলে নিয়ে, হাতে ধরে, হাঁটিয়ে এবার দুগ্গাঠাকুর দেখবেন, মা দুগ্গার পোলাপানদের সঙ্গে আলাপ করাবেন, আলোয় মোড়া কলকাতার অলিগলি দেখাবেন, মাঝরাতে অভ্যেসমতো ফুচকা চলতেও পারে, ওটা বাড়াবাড়ি হয়ে যাবে! বাড়িতেই ভালমন্দ রেঁধে চলবে ভোজ।

আরও পড়ুন -  Ankita Mallick: টিআরপি কম হতেই বিয়ে! কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন ‘জগদ্ধাত্রী’

 ইদানিং নাকি অভিনেত্রীর ছেলে গুনগুন করে গান গেয়ে ওঠে, অভিনেত্রী ভাবছেন পুজোর আগে ‘প্রিয়তমা মনে রেখো…অনুপমা মনে রেখো’ গানটা শিখিয়ে দেবেন ছেলেকে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img