31 C
Kolkata
Friday, May 17, 2024

Tithi Basu: ‘আমি কুকুরের লেজের মতো’, কেন বললেন তিথি?

Must Read

শোরগোল ফেলে দিয়েছিলেন ছোট্টবেলায় ‘মা’ সিরিয়ালে অভিনয় করে। তারপর থেকে দেখা নেই টেলিভিশনের পর্দায় কোনো প্রোজেক্টে। জনপ্রিয়তা কমার বদলে পাল্লা চড়েছে ধীরে ধীরে। তিনি তিথি বসু (Tithi Basu)। ‘মা’ সিরিয়ালে যখন তিনি অভিনয় করেছিলেন তখন তাঁর বয়স ছিল খুবই কম। শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন।

তাঁর অভিনয় প্রতিভা মুগ্ধ করেছিল দর্শকদের।

বর্তমানে অভিনেত্রী থেকে ইউটিউবার হয়ে উঠেছেন। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় থাকেন। তাঁর ফ্যাশন সেন্স দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয় নেটিজেনদের।

আরও পড়ুন -  কোভিড সংক্রান্ত পিআইবির বিবৃতি

ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি ফলোয়ার আছে। সেখানে নিয়মিত ছবি এবং রিল ভিডিও শেয়ার করেন। সেই ছোট্ট ঝিলিকের সাথে এখনকার তিথির মিল খুঁজতে গেলে বড় ভুল করবেন। তিনি বড় হওয়ার সাথে সাথে পাল্লা দিয়ে লাস্যময়ী হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তাঁকে নিয়ে চর্চাও যেমন হচ্ছে, আবার নিন্দাও কম শুনতে হয় না।

সম্প্রতি তিথির একটি ভিডিও ভাইরাল হচ্ছে নেটপাড়ায়। সম্প্রতি একটি পডকাস্ট শোতে অংশ নিয়েছিলেন তিথি। সেই শোয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তিথিকে বলতে শোনা যাচ্ছে, তিনি কুকুরের লেজের মতো। হঠাৎ কেন এমন কথা বললেন তিনি? ব্যাখ্যাও অবশ্য দিয়েছেন তিনি। তিথি স্পষ্ট বলেন, কুকুরের লেজ যেমন কখনো সোজা হয় না, তিনিও তেমনি কখনো বদলে যাবার মেয়ে নন।

আরও পড়ুন -  Weather: রাজ্যজুড়ে প্রবল দুর্যোগের আশঙ্কা রয়েছে, কড়া সতর্কতা থাকছে জেলায় জেলায়

তিনি বলেন, একটি সাড়ে চার বছরের সম্পর্ক থেকে তিনি অনেক শিক্ষা পেয়েছেন। একটি সম্পর্কে থাকতে গেলে কী কী করা উচিত আর কী কী নয়, সেটা বুঝে গিয়েছেন তিনি। তিথি এও বলেন, আবারও যদি কাউকে ভালোবেসে ফেলেন তিনি তবে একই জিনিস আবার করবেন।

আরও পড়ুন -  Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন

তিনি খুব আবেগপ্রবণ। মাথা দিয়ে নয়, হৃদয় তিনি ভাবেন। তিথি আরো বলেন, তিনি যদি অন্য মানুষটার থেকে একই রকম গুরুত্ব পান তাহলে তাঁর মনে হবে না যে ভুল করেছেন। গুরুত্ব না পেলেই তাঁর মনে হবে ভুল করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sumanta Dey (@thesumantadey)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img