37 C
Kolkata
Saturday, May 4, 2024

Web Series: সুখ খুঁজে পেল জামাই বিছানায় শাশুড়িকে…,দরজা বন্ধ করুন তারপর দেখুন এই ওয়েব সিরিজ

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এই সময়ে মানুষ পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরছেন। যখন ইচ্ছা করছে তখন দেখে নিচ্ছে। এখন চলচ্চিত্র এবং ধারাবাহিকের সাথে ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ।

প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী এবং দৃশ্যপট নিয়ে এই সিরিজগুলোকে আরো আকর্ষণীয় করে তুলছেন নির্মাতারা।

আরও পড়ুন -  Viral: শ্যালিকাকে আচমকা চুম্বন নতুন বরের, বিয়ে করতে এসে

ওয়েব সিরিজ বিষয়টি খুবই কমন এখনকার প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে বেড়েছে ওয়েবসিরিজের চাহিদা।

ওয়েব সিরিজগুলি দেখানো হয় নানান অ্যাপ্লিকেশনে। অন্যান্য আঞ্চলিক ভাষার কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আবার সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু কিছু সিরিজ।

আরও পড়ুন -  আসানসোল জেলায় তিনটি জায়গায় কনটেইনমেন্ট জোন ঘোষণা

গত বছরের শেষদিকে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘বিদায়ী’ নামের ওয়েবসিরিজটি। সিরিজের গল্প প্রাপ্তবয়স্কদের জন্য। আবার সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী দৃশ্য দিয়ে।

এই সিরিজে দেখা যাচ্ছে নতুন বউ এর সাথে বেডরুমে খুশি নয় স্বামী। জামাইয়ের এই অসন্তুষ্টির খবর শাশুড়ি জানলে সে তার ছোট মেয়েকে পাঠায় জামাইয়ের বেডরুমে। তাতেও সন্তুষ্ট হয়না জামাই। শেষমেষ শাশুড়ি নিজেই জামাইয়ের সাথে এই রকম কুকর্মে লিপ্ত হলেন।

আরও পড়ুন -  Nusrat Jahan: প্রেমিকের হাতে হাত ধরে হাসপাতালে ভর্তি হলেন নুসরত ! বৃহস্পতিবারেই কি নতুন সদস্য আসতে চলেছেন ?

তারপরে গল্পে আসে আকর্ষণীয় মোড়। সিরিজের গল্প এগিয়ে যায়।
এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তা পাচ্ছে। সিরিজের পদে পদে রয়েছে খোলামেলা দৃশ্য। সিরিজে অভিনয় করেছেন পিহু জয়সওয়াল এবং জয়শ্রী গায়কওয়াডের। অভিনেত্রী পিহু’র শারীরিক পরিভাষার জোয়ারে এই সিরিজ দেখেই ভেসেছেন দর্শকরা। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলে তবেই দেখা যাবে।

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img