34 C
Kolkata
Friday, May 3, 2024

Puja Banerjee: শুভ জন্মদিনে গোলাপী বিকিনিতে প্রিয় ভক্তদের মাথা ঘুরিয়ে দিলেন পূজা

Must Read

অভিনেত্রীদের মধ্যে পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) টলিউড ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের ভীষণ জনপ্রিয়। বাঙালির নতুন ক্রাশের নাম পূজা বন্দ্যোপাধ্যায়। ‘লাভেরিয়া’ খ্যাত অভিনেত্রী মাঝে দীর্ঘদিন টলিউড থেকে দূরে সরে ছিলেন।

মুম্বইতে কেরিয়ার তৈরির সাথে সেখানেই সংসারও পেতে নিয়েছেন। ইদানিং বেশ কিছুদিন হল আবারো টলিউডে দেখা যাচ্ছে তাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’এ মৌনি রায়ের বিকল্প হিসেবে আনা হয়েছিল তাঁকে। আবারো বাংলা ছবিতে কাজও করতে চলেছে। এরমধ্যে একটি বাংলা ওয়েব সিরিজে কামব্যাক করেছেন।

আরও পড়ুন -  Johnny Depp-Amber Heard: মুখ খুললেন অ্যাম্বার হার্ড, জনি ডেপের বিরুদ্ধে মামলা

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় পূজা। তাঁর প্রিয় ভক্তদের জন্য নিয়ম করে পোস্ট করেন ছবি ও ডিডিও। সম্প্রতি একটি রিল ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন পূজা। তিনি গোলাপী বিকিনিতে ধরা দিয়েছেন। কখনো নীল পুলের জলে সাঁতার কাটতে কাটতে, আবার পুলের পাশে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে।

পোস্টের ক্যাপশন নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। তিনি লিখেছেন, ‘হ্যাপিয়েস্ট বার্থডে টু মি’।

আরও পড়ুন -  সিনেমার প্রস্তাবে শুনতে হয়েছে, কাজের বিপরীতে কিছু চাইঃ তানিয়া বৃষ্টি

পোস্টে কমেন্ট করেছেন পূজার প্রিয় বান্ধবী মোনালিসা। লিখেছেন, ‘উফ!’ একজন লিখেছেন, গোলাপী বিকিনি পরে আসল উপহার তো তিনিই দিলেন ভক্তদের। কেউ কেউ তাঁকে দেবীর তকমা দিয়েছেন। জন্মদিনে অনেক শুভেচ্ছা বার্তাও পেয়েছেন।

প্রসঙ্গত, একবার সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে মুখ খুলেছিলেন পূজা। তাঁর কথায়, ট্রোলিং এখন নতুন পেশা হয়েছে অনেক মানুষের। তাঁর স্বামী তাঁর সবথেকে বড় সমালোচক। তাঁর কাজের গঠনমূলক সমালোচনা করেন স্বামী কুণাল। সোশ্যাল মিডিয়া ট্রোলারদের কথা তিনি এড়িয়ে চলেন।

আরও পড়ুন -  Viral Video: ইউটিউবে ভাইরাল আলু পোস্তর রেসিপি, নেটিজেনরা মজেছে রাঁধুনীর খোলামেলা পোশাকে !

পূজা এও জানান, টলিউডে কামব্যাক করে ইতিমধ্যে তাঁর একটি স্বপ্ন পূরণ হয়েছে। স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে কাজ করেছেন। এবার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সাথেও কাজ করার ইচ্ছা রয়েছে বলে জানান পূজা। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন সিরিজ ক্যাবারে। ভালো সাড়া ফেলেছে ওয়েব সিরিজটি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img