30 C
Kolkata
Sunday, April 28, 2024

Viral Video: ইউটিউবে ভাইরাল আলু পোস্তর রেসিপি, নেটিজেনরা মজেছে রাঁধুনীর খোলামেলা পোশাকে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাঙালি মানেই সাদা ভাত, বিউলির ডাল, বেগুন ভাজা, আর আলু পোস্ত। ব্যস স্বর্গ! বাঙালী খাওয়া পুরো জমে গিয়েছে। প্রত্যেক বাঙালী বাড়িতে সপ্তাহে একদিন নিরামিষ রান্না হবেই হবে আর তাতেই কখনো থাকে আলু পোস্ত তো ঝিঙে পোস্ত, পটল পোস্ত, পিঁয়াজ পোস্ত, ঢ্যাঁড়শ পোস্ত।

পোস্ত রাঁধতে এখন অনেকেই জানেন তবে, এই আলু পোস্ত-র রেসিপি ইউটিউবে আপলোড করেছেন Unique Village Food-র রিম্পি। ১ মাস আগে আপলোড করেছিলেন রিম্পি এই রেসিপিটি। এই একমাসের মধ্যেই ভিউয়ার্সের সংখ্যা ৫ লাখ ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন -  প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল করিনা কাপুরের দ্বিতীয় সন্তানের মুখ, মুহূর্তে ভাইরাল ভিডিও

তবে রিম্পির চ্যানেলের দর্শকের সংখ্যাও অবশ্য এখনও তেমন বেশি নয়। আপাতত ৫১ হাজার মানুষ ফলো করেন তাঁর চ্যানেল। তবে রিম্পি জানে নিজের চ্যানেলে ভিউয়ার্স মাত দিয়েছেন লুকে। হট অবতারে হাতে খুন্তি নিয়ে হাজির হন। আর রাঁধতে বসে যায় বাঙালীর সুস্বাদু আলুপোস্ত। তবে অনেকে রান্না দেখতে নয় রিম্পিক্র দেখতে হাজির হয়েছে। একজন ইউজার কমেন্টেই লিখেই বসলেন, ‘তোমাকে দেখতে এসে তোমার রান্না দেখি। তবে অনেকে আবার তাঁর পোশাকের সমালোচনাও করেছেন।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কি করলেন এটা? ঘাম ঝরাছে লাঠি হাতে!

‘ভেগানস অফ বেঙ্গল’-এর ফেসবুক পেজ থেকেও শেয়ার করা হয়েছে এই রান্নার ভিডিয়োর একটি স্ক্রিনশট। সঙ্গে লেখা হয়েছে, ‘এটা ভাবলেই খারাপ লাগে যখন বাংলায় নিরামিশ খাবারের ভিডিয়োত কদর বেশি। এই ভেগান ডিশ আলু পোস্ত ভাইরাল হয়েছে কয়েক সপ্তাহের মধ্যে। এর জন্য সবটুকু প্রশংসা প্রাপ্য সেইসব ভেগানদের, যারা ভেগান রেসিপি ছড়িয়ে দিতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

তবে, এখানেও কিছু ইউজার ট্রোল করতে ভোলেননি।। কমেন্ট বক্সে চোখ রাখলেই যা বোঝা যাচ্ছে। কেউ কেউ রিম্পির সাজ নিয়ে ট্রোল করেছে তো কেউ আলু পোস্তের মতো রান্না। তবে এসবে কান দেয় নি রিম্পি। রিম্পির ইউটিউবে রয়েছে পাঁচটি রেসিপি। টমেটোর চাটনি, মিষ্টি কুমরোর ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা আর আলু পোস্ত। তবে সবক’টি ভিডিয়োতেই বেশ সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন আর তাতেই একাংশ নেটনাগরিকের সমস্যা। বলাবাহুল্য ভালো আর খারাপ দুই মিশিয়ে রিম্পির চ্যানেল হিট।

আরও পড়ুন -  Arunita Kanjilal: মিষ্টি হাসি হেসে নেটিজেনদের ঘায়েল করলেন অরুনিতা, ভিডিও ভাইরাল

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img