37 C
Kolkata
Friday, May 3, 2024

Srabanti Chatterjee: শ্রাবন্তী কি করলেন এটা? ঘাম ঝরাছে লাঠি হাতে!

Must Read

প্রথম সারিতেই আছেন টলি অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছোট ছোট নায়িকাদের তুলনায় তিনি বেশ ফিট ও সুন্দরী তা বলাই বাহুল্য। সৌন্দর্যের প্রকাশ দর্শকরা শুধু সিনেমাতে পায় এমনটা নয়, ইনস্টাগ্রামে তিনি বেশ একটিভ অভিনেত্রী। শাড়িতে গাওনি স্বল্প পোশাকে তিনি একেবারে সুন্দরী।

শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে বা ঘামিয়ে দিতে ওস্তাদ শ্রাবন্তী।

আরও পড়ুন -  Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি

বয়স হলেও তার বয়স ধরা খুব কঠিন। কিভাবে এই বয়সকে আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে ঘুরপাক খায়।

সম্প্রতি instagram এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, হাতে একটা লাঠি নিয়ে শরীরচর্চায় ব্যস্ত হয়েছেন নায়িকা। ধূসর ছাই রংয়ের টাইট গেঞ্জি, সাথে কালো রঙের টাইট প্যান্ট পড়ে আপাতত শরীর চর্চা নিয়ে ব্যস্ত। আগেও ফিটনেসের নানা ভিডিও তিনি instagram থেকে শেয়ার করেন। কিছুদিন আগেই তো বেশ মাকড়সার মতন হামাগুড়ি দিয়ে নিজের শরীর চর্চা করছিলেন।

আরও পড়ুন -  Swastika Dutta: স্বস্তিকার নাচের ভিডিও চুপিসাড়ে ফ্রেমবন্দি করলেন অন্য একজন, কে ? পোস্ট ভাইরাল

লাল, কালো, হলুদ, সাদা সিফন শাড়িতে মাঝে মধ্যেই মোহময়ী হয়ে ওঠেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রায় তিনি খবরের শিরোনামেও চলে আসেন? শুধুমাত্র এইসবের জন্য নয় তার ব্যক্তিগত জীবন নিয়েও হয়েছে নানান কাদা ছোড়াছুড়ি। সম্প্রতি ছেলেকে নিয়েও বেশ ব্যতিব্যস্ত হয়ে উঠেছেন মা শ্রাবন্তী। কয়েকদিন আগেই তো মাঝরাতে থানা পুলিশ করতে হয়েছিল ছেলেকে নিয়ে। প্রেম নিয়ে সব মিলিয়ে বিতর্কে শিরোনামে সব সময় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোন কটু কথাকেই তিনি খুব একটা কান দেন না।

মাখো মাখো শরীরে আপাতত ছোট ছোট চুল কেটে নিজের প্রত্যেকটা দিন আনন্দে উপভোগ করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সেটা তার চোখে মুখে ফুটে ওঠে। বড় চুল থেকে আপাতত তিনি ছোট্ট ছোট্ট চুলে পুতুলের মতন দেখতে লাগছে। শরীরচর্চার ভিডিওটি একটু পুরনো, এখানে তাকে বড় চুলকে পনিটেল করেই বেঁধে নিতে হয়েছে। আপনিও কি চান শ্রাবন্তীর মতন এমন সুন্দর ত্বক আর চুল পেতে চান? তাহলে শিখে নিন এই ভিডিও দেখে। ছবিঃ ফেসবুক।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img