33 C
Kolkata
Saturday, May 4, 2024

Urfi Javed: পালক ট্যাটু বুকের নীচে উঁকি দিচ্ছে, উরফি জাভেদ পাবলিক প্লেসে হট অবতারে দেখা দিলেন

Must Read

ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়েই থাকবেন উরফি। ট্রেন্ডে গা ভাসানোতে একেবারেই রাজি নন। সেই কারনে তিনি নিজেই ট্রেন্ড তৈরি করেন। যেমন, পুরনো জামা কেটে সেলাই করে নতুন জামা বানানোর। উরফি তারপরেই তো এখন খোলামেলা পোশাক পড়ার জন্য তিনি গোটা বিশ্বের কাছে পরিচিত পেয়েছেন। ছক ভাঙ্গা পোশাক মানেই উরফি, অর্ধ নগ্নতা মানে উরফি, উরফি মানে পুরো নগ্নতাও, উরফি মানে অদ্ভুত পোশাক। নিজেই নিজের নিয়ম তিরি করেন।

তিনি নানান অবতারে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন। এমন অদ্ভুত আচরণের জন্য কটাক্ষের শিকার হন। তবে সে সব চর্চায় কান দেন না। নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। মিডিয়ার একদম মধ্যমনী হওয়ার জন্য উরফি, যা ইচ্ছা কাজ করতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। আমরা বারবারই তাকে দেখেছি কোন রকম ভয় পায় না, তিনি সকলের সামনেই এমন অদ্ভুত অবতারে আসেন।

আরও পড়ুন -  Apple: ৩ ট্রিলিয়ন ডলারের কাছাকাছি অ্যাপল

ছোট থেকেই নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি, তাই মনে হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার বানিয়েছে। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি।

আরও পড়ুন -  Pallavi Dey: পল্লবীর আত্মহত্যা নিয়ে প্রিয় বান্ধবী প্রত্যুষা কি বললেন ?

প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দা করেন।

সম্প্রতি উরফিকে দেখা গেল, বেগুনি রঙের জামাতে সেজে উঠেছেন তিনি। কচুরিপানার ওপরে যে বেগুনি রঙের ফুল হয় সেই বেগুনি রংয়ের ফুলের একেবারে মিল রেখে সেই রঙেই তিনি জামা পড়েছেন। এই দেখে প্রত্যেকেই কিন্তু বেশ প্রশংসা করেছেন। উরফি মানে খোলামেলা পোশাকে তিনি সকলের সামনে আসবেন এটাই তো স্বাভাবিক। টু পার্টের একটি বেগুনি রঙের পোশাক পরেছেন, যাতে কিন্তু ক্লিভেজ বেশী দেখা যাচ্ছে। আপনি যদি ওরফির এই নতুন ছবি দেখতে মিস করে থাকেন তাহলে khabarindiaonline এর পাতায় দেখে নিন উরফিকে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img