37 C
Kolkata
Friday, May 17, 2024

Sudipa Chatterjee: সুদীপার মা, হৃদরোগে আক্রান্ত!

Must Read

জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’-এর দৌলতে সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) সকলের কাছে যথেষ্ট পরিচিত। শাড়ির ব্যবসা রয়েছে তাঁর। আবার অনেকের কাছে অহঙ্কারী বলে পরিচিত সুদীপা। কিছুদিন আগেই তাঁর সারমেয় সন্তান ভানু (Bhanu)-র স্মৃতিচারণ করেছিলেন সুদীপা।

রবিবার, 14 ই মে আন্তর্জাতিক মাতৃদিবস পালন করেছিলেন সুদীপা। সোমবার তাঁর পরিবারে নেমে এল দুর্যোগ। হৃদরোগে আক্রান্ত হলেন সুদীপার মা দীপালি মুখোপাধ্যায় (Dipali Mukherjee)।

16 ই মে, মঙ্গলবার সকালে ফেসবুকে সুদীপা জানিয়েছেন, তাঁর মায়ের হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা। এখন কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি দীপালি দেবী। সুদীপা জানিয়েছেন, প্রায় হঠাৎই তিনি দেখেন তাঁর মায়ের কথা জড়িয়ে যাচ্ছে। অ্যাম্বুল্যান্সের জন্য অপেক্ষা না করে সুদীপা নিজেই গাড়ি চালিয়ে মাকে নিয়ে আসেন হাসপাতালে। বর্তমানে সিসিইউ-তে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন -  Sudipa Chatterjee: ছোট্ট আদিদেব এর জন্মদিন পালিত, সুদীপা মা অনেক কিছু রান্না করেছে

চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। ডায়াবেটিসের সমস্যা থাকার কারণে মাকে নিয়ে বিশেষ ভাবে চিন্তিত সুদীপা। তিনি জানালেন, মাকে ঘিরেই তাঁর জীবন। ফলে কিছুই ভালো লাগছে না সুদীপার। দীপালি দেবী মেয়ের সাথেই থাকেন।

আরও পড়ুন -  জাতিসংঘের ভোট বাতিল করল রাশিয়া

সুদীপা জানালেন, অন্য কেউ দেখুন না দেখুন, মেয়ের সঞ্চালনা দেখতেন দীপালি দেবী। পরবর্তীকালে ফেসবুকে সুদীপার শাড়ির লাইভ অনুষ্ঠানের দিকেও নজর রাখেন দীপালি দেবী। মঙ্গলবার প্রায় সারাদিনই সুদীপা হাসপাতালে মায়ের সাথে ছিলেন। মঙ্গলবার বিকালে সুদীপার লাইভ করার কথা থাকলেও তিনি ভেবেছিলেন, লাইভে আসবেন না। মায়ের অনুরোধেই এদিন বিকালে লাইভ করতে হয়েছে সুদীপাকে। জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে বুধবার, 17 ই মে সিসিইউ থেকে জেনারেল কেবিনে শিফট করা হবে দীপালি দেবীকে।

সুদীপার অনুরাগীদের অনেকেই দীপালি দেবীর সুস্থতা কামনা করেছেন। দীপালি দেবী ফিরতে চান তাঁর গৃহকোণে।

আরও পড়ুন -  Niagara Falls: নায়াগ্রা জলপ্রপাত, সাইক্লোন বোমায় জমে গেছে

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img