29 C
Kolkata
Friday, May 3, 2024

Mouni Roy: যৌবনের ঢেউ বিকিনি পরা শরীরে, মৌনী পুরুষদের ঘুম কেড়ে নিলো

Must Read

জনপ্রিয় মৌনী রায় সোশ্যাল মিডিয়ায় এখন অন্যতম। মডেলিং এর দৌড়ে আচ্ছা আচ্ছা মডেলদের একেবারে গোল দিতে পারেন বঙ্গকন্যা। সম্প্রতি কালো পোশাকে আবারো তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড়-তুফান তুলেছেন। অসাধারণ ছিপ ছিপে শরীরে তিনি পুরুষ মনের রীতি মতন ঝড় তুললেন।

ব্রহ্মাস্ত্র সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই তিনি আরও বেশি মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। ব্যক্তিগত জীবনেও তিনি বেশ তাড়াতাড়ি নিজের সুখের সংসারকে সাজিয়েছেন।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: আরও কাছাকাছি, কাঞ্চন-শ্রীময়ী !

ব্যবসায়ী সুরজ নাম্বিয়াকে তিনি বিবাহ করেছেন। ২০০৮ সালের সেই সময় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গেও তিনি সম্পর্কে ছিলেন। পরবর্তীকালে সুরজ নাম্বিয়ার এর সঙ্গে খুব ভালো করে সংসার করছেন। ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ওই সময়েই গৌরব চোপড়ার সঙ্গে ‘পতি, পত্নী আউর ও’ নামের একটি রিয়্যালিটি শোতে অংশ নিয়েছিলেন।

২০১২ সালে সম্পর্ক নষ্ট হয় তাঁদের। মৌনীর জীবনে আসেন মোহিত রায়না। তারপর ২০১৮ সালে ফ্যাশন কনসালটেন্ট হিতিশা চেরান্দাকে বিয়ে করেন গৌরব। সেই সময় মৌনী গৌরবের সম্পর্ক নিয়ে মুখ খোলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা নারায়ণী শাস্ত্রী। নারায়নীর সাথে ব্রেকআপের পরেই মৌনীকে ডেট করতে শুরু করেন গৌরব।

আরও পড়ুন -  অজানা কথা, পরিচালকরা বাড়ির দরজা দিয়ে তাড়িয়ে দিতেন, আজ মিঠুন বলিউডের সুপারস্টার

সম্প্রতি মৌনী রায় একটি ছবি শেয়ার করেছেন, তাকে দারুন সুন্দর লাগছে। একটি সুইমিং সুট পরে সুন্দর চেহারায় তিনি তার অনুরাগীদের সামনে আবির্ভাব হলেন। নীল রঙের ছোঁয়ায় তিনি খুব সুন্দর হয়ে উঠেছেন। পোশাকে নীলের মধ্যে আছে সবুজের ছোঁয়া। চুল খুলে অসাধারণ দৃষ্টিতে সামনের দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী। সাথে ম্যাচিং হয়েছে মেক আপ। একবার সোজা দাঁড়িয়ে, আবার কখনো বেঁকে পোজ দিলেন। এই দেখে ঘায়েল নেট দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img