30 C
Kolkata
Saturday, April 20, 2024

Kanchan-Sreemoyee: আরও কাছাকাছি, কাঞ্চন-শ্রীময়ী !

Must Read

 নেটদুনিয়া উত্তাল হয়ে উঠেছিল কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee chattaraj) কে ঘিরে। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জী (Pinky Banerjee) দুজনের মধ্যে অবৈধ সম্পর্কের অভিযোগ করেন। জল অনেক দূর অবধি গড়ালেও পরে এই মামলা ধামাচাপা পড়ে যায়।

সম্প্রতি শ্রীময়ী একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে কাঞ্চনকে। দুজনের পরনেই সাবেকী সাজ। কাঞ্চনের পরনে পাঞ্জাবী ও শ্রীময়ীর পরনে শাড়ি। ছবিটি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, অনেক বাধা সত্ত্বেও তাঁরা একসঙ্গে মুহূর্ত যাপন করা বন্ধ করেননি। এমনকি সেই সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দি করা বন্ধ করেননি। আগের সমস্ত বছরগুলোর মতোই ছবি তোলা জরুরী। এর সাথেই অনুরাগীদের শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন শ্রীময়ী। কাঞ্চনের পত্নী পিঙ্কি , শ্রীময়ীকে হেনস্থা করেছিলেন।

শ্রীময়ী ও কাঞ্চন দলীয় কর্মসূচীতে একসাথে অংশগ্রহণ করলেও কোনোভাবেই এক ফ্রেমে ধরা দিতেন না। এমনকি রথযাত্রার অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিলেও আলাদা ছবি শেয়ার করেছিলেন শ্রীময়ী। তিনি জানিয়েছেন, অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে তিনি। অনেক লড়াই করে তাঁকে নিজের কেরিয়ার তৈরি করতে হয়েছে। ফলে এই বিতর্ক তাঁর কেরিয়ারে প্রভাব ফেলতে পারে।

উত্তরপাড়ার বিধায়ক হওয়ার পর কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিয়ে এসেছিলেন পিঙ্কি। এরপর তিনি একাধিকবার লাইভে এসেছেন। শ্রীময়ী তাঁর সঙ্গে সরাসরি কথা বলার চেষ্টা করলেও পিঙ্কি তা চাননি। এই মুহূর্তে পিঙ্কি ও কাঞ্চন আলাদা থাকছেন।

আরও পড়ুন -  Indian Railway: সবাই পাবেন কনফার্ম টিকিট, সুখবর রেলযাত্রীদের জন্য, কেন্দ্রীয় রেলমন্ত্রীর ঘোষণা

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img