34 C
Kolkata
Monday, May 13, 2024

অজানা কথা, পরিচালকরা বাড়ির দরজা দিয়ে তাড়িয়ে দিতেন, আজ মিঠুন বলিউডের সুপারস্টার

Must Read

সুপরিচিত বলিউড তারকা মিঠুন চক্রবর্তী ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি নাম তৈরি করতে লড়াই করেছিলেন। তার আশ্চর্যজনক নাচের প্রতিভা অবশেষে তাকে সাফল্যের দিকে নিয়ে যায়, কিন্তু এটি একটি সহজ যাত্রা ছিল না। তিনি তার কর্মজীবনের শুরুতে বাধার সম্মুখীন হন, যার মধ্যে তার ত্বকের রঙের কারণে বৈষম্য ছিল। যাইহোক, তিনি কখনও হাল ছেড়ে দেননি এবং দৃঢ়তার সাথে অভিনেতা হওয়ার স্বপ্ন অনুসরণ করেছিলেন।

আরও পড়ুন -  বিয়ের এক মাসেই মা হচ্ছেন !!!

হিন্দি চলচ্চিত্র জগতে তার বর্তমান অনুপস্থিতি সত্ত্বেও, মিঠুন ভক্তদের মধ্যে একজন প্রিয় ব্যক্তিত্ব হিসেবে রয়ে গেছেন। তার নাচের শৈলী প্রায়ই অনুকরণ করা হয়, এবং তিনি মানুষের হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রেখেছেন। তা সত্ত্বেও, স্টারডমে মিঠুনের উত্থান মসৃণ ছিল না। প্রকৃতপক্ষে, একজন বিশিষ্ট পরিচালক একবার তাকে সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন, তাকে নায়ক হওয়ার এবং তার চলচ্চিত্রে সাইন করার জন্য চ্যালেঞ্জ করেছিলেন। কিন্তু মিঠুন অধ্যবসায়ী, শেষ পর্যন্ত পরিচালককে ভুল প্রমাণ করে এবং ইন্ডাস্ট্রিতে নিজের নাম তৈরি করেন।

আরও পড়ুন -  Katrina-Vicky: গোপনে রোকা সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা ! কি বললেন অভিনেত্রীর মুখপাত্র ?

যে পরিচালক মিঠুনকে বরখাস্ত করেছিলেন তিনি আর কেউ ছিলেন না মনমোহন দেশাই, যিনি অমিতাভ বচ্চনের মতো প্রতিষ্ঠিত অভিনেতাদের পক্ষপাতী ছিলেন বলে পরিচিত। এই ধাক্কা সত্ত্বেও, মিঠুন কঠোর পরিশ্রম চালিয়ে যান এবং বিভিন্ন চলচ্চিত্রে ছোট চরিত্রে অভিনয় করেন। অবশেষে, তিনি “ডিস্কো ড্যান্সার” চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অবতীর্ণ হন, যা তাকে খ্যাতি এবং সাফল্যের দিকে নিয়ে যায়। সেখান থেকে মিঠুন বিভিন্ন ভাষা ও ঘরানায় কাজ করে সর্বত্র দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন।

আরও পড়ুন -  VIDEO: নদীতে সাঁতার কাটছেন উইঙ্ক গার্ল প্রিয়া প্রকাশ ভারিয়ার, প্রকৃতির কোলে একলা, VIDEO দেখুন

আজ, মিঠুন বলিউডের সুপারস্টার হিসাবে পালিত, তবে শীর্ষে তাঁর যাত্রা ছিল একটি কঠিন। তবুও, তার প্রতিভা এবং অধ্যবসায় শেষ পর্যন্ত জয়লাভ করে, প্রমাণ করে যে সাফল্য তাদের কাছে আসতে পারে যারা হাল ছেড়ে দিতে অস্বীকার করে।

Latest News

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img