28 C
Kolkata
Sunday, May 19, 2024

Dance Video: রিমি এবং সর্বানী খোলা আকাশের নীচে, সবুজের সাথে, ‘ঝুমকা’র তালে নৃত্য পরিবেশন, প্রশংসা নেটজনতার

Must Read

বর্তমান যুগে, সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হিসাবে আবির্ভূত হয়েছে, যা অনেক ব্যক্তিকে তাদের প্রতিভা বিশাল দর্শকদের সামনে প্রদর্শন করতে সক্ষম করেছে। ফলাফলগুলি উল্লেখযোগ্যভাবে ইতিবাচক হয়েছে, এই কারণে যে কোনও বিষয়বস্তু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হতে তুলনামূলকভাবে অল্প সময় লাগে। অতএব, একজন প্রতিভাবান ব্যক্তি যদি বিশ্বের কাছে তাদের দক্ষতা প্রদর্শন করতে চান তবে তাদের সফল হওয়ার সম্ভাবনা বেশি। এটি একটি অনস্বীকার্য সত্য।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নাচ ‘মহড়া’র গানে যুবতীর, প্রশংসা নেটমহলে ভাইরাল হতেই

অসংখ্য ব্যক্তি তাদের সৃজনশীলতা প্রকাশ করতে আগ্রহী তাদের সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে গান, নাচ, অঙ্কন বা আবৃত্তি সহ তাদের শৈল্পিক কাজ পোস্ট করে। সম্প্রতি, রিমি এবং সর্বাণী নামে পরিচিত দুই তরুণী তাদের ব্যতিক্রমী নৃত্য প্রতিভা দিয়ে অগণিত দর্শকদের মোহিত করেছেন। তাদের ভিডিওগুলি নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে, যথেষ্ট মনোযোগ অর্জন করেছে। নিঃসন্দেহে, সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের জন্য আয়ের অন্যতম লোভনীয় উৎস হয়ে উঠেছে।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

তিন সপ্তাহ আগে রিমি এবং সর্বানি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল “STS Folk Creation” এ একটি ভাইরাল ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওটি তখন থেকে নেটিজেনদের একাংশের মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে, প্রায় 150,000 দর্শকের কাছে পৌঁছেছে৷ ভিডিওতে, দুজনকে ঘাঘরা চোলি এবং মানানসই অলঙ্কার পরে খোলা আকাশের নীচে “ঝুমকা” এর ছন্দময় বীটে সুন্দরভাবে নাচতে দেখা গেছে। তাদের সর্বশেষ নাচের ভিডিও দর্শকদের কাছ থেকে তাদের অনেক প্রশংসা অর্জন করেছে। যাইহোক, এমন মনোমুগ্ধকর পারফরম্যান্সের সাক্ষী হতে, ভাইরাল ভিডিওটির মন্তব্য বিভাগে অবশ্যই নজর রাখতে হবে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img