27 C
Kolkata
Thursday, March 28, 2024

Pallavi Dey: পল্লবীর আত্মহত্যা নিয়ে প্রিয় বান্ধবী প্রত্যুষা কি বললেন ?

Must Read

প্রথম দিকে প্রত্যুষা পালের সঙ্গে দারুন বন্ধুত্ব হয়ে ওঠে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-র। প্রত্যুষা একটা সময় পল্লবীর প্রাক্তন রুমমেট ছিলেন। পল্লবীর তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেষ পোস্ট করেন প্রত্যুষার। দুবছর আগের স্মৃতি তুলে ধরেন ইনস্টাগ্রাম স্টোরিতে।কী বলছেন পল্লবীর প্রিয় বান্ধবী প্রত্যুষা ( Pratyusha Paul)।

আরও পড়ুন -  আটক, জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর প্রেমিক

এক সংবাদমাধ্যমে প্রত্যুষা বলেন, “পল্লবীর ঠিক কী হয়েছিল আমরা বন্ধুরাও ঠিকমতো বুঝতে পারছি না। কারণ, শনিবার রাত তিনটে পর্যন্ত ওকে ইনস্টাগ্রামে অনলাইন দেখেছি। রাতে আমার একটি স্টোরিকে ও রিশেয়ার করেছে। ওর লাস্ট স্টোরি সেটাই। সকালবেলা ঘুম থেকে উঠে শুনছি পল্লবী আর নেই। হাসপাতালে গিয়ে শুনলাম সকাল ১০টা নাগাদ ওকে নিয়ে আসা হয়েছিল। ওকে নাকি সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল।”

আরও পড়ুন -  Pain Of Illness: অসুখের যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় চাদর জড়িয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ

পল্লবীর পেশাগত ও ব্যাক্তিগত দিক ধরে প্রত্যুষা বলেন, “ও জমিয়ে কাজ করছিল। প্রেম করছিল। বয়ফ্রেন্ডের সঙ্গেই থাকত। জীবনের নতুন অধ্যায়ে পা দিয়ে ব্যস্ত হয়ে গিয়েছিল পল্লবী। আর আমি এখন নর্থ কলকাতায় থাকি। আগে যেমন দেখা হতো, সেটা এখন আর হতো না। ও সুইসাইড করে নিতে পারে সেটা বিশ্বাস করে উঠতে পারছি না।”

আরও পড়ুন -  সেনা জড়ো করেছে ইসরায়েল, গাজার কাছে

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img