29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Neha Dhupia: গর্ভে এসে গিয়েছিল সন্তান, বিয়ের আগেই, ৭২ ঘন্টায় সাহসী সিদ্ধান্ত নিয়েছিলো নেহা

Must Read

বলিউডের প্রথম অভিনেত্রী যিনি অবিবাহিত হয়েও কন্যাসন্তানের জন্ম দেওয়ার সাহস দেখিয়েছিলেন নীনা গুপ্তা (Neena Gupta)। গর্ভ এক নারীর। সেই গর্ভেই পালিত হয় সন্তান। কিন্তু সেই নারী অবিবাহিত হলেই তাঁর কাছে সন্তানের পিতৃপরিচয় দাবি করে সমাজ।

পিতৃপরিচয় থাকলেও কুমারী মা হলে তাঁকে করা হয় কটাক্ষ। একই ধরনের সমালোচনার সম্মুখীন হয়েছিলেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। নেহা প্রাক্তন ভারতসুন্দরী। সফল মডেল হলেও অভিনেত্রী হিসাবে তিনি খুব কম ফিল্মেই নজর কেড়েছেন। বহু দিন ধরে অঙ্গদ বেদী (Angad Bedi)-র সাথে সম্পর্কে ছিলেন নেহা। সেই সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

আরও পড়ুন -  সুকেশের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন জ্যাকলিন ৫০০ কোটির সিনেমা পাওয়ার প্রলোভনেই, ফের চাঞ্চল্য পেজ থ্রি

নেহা তাঁর পরিবারের সদস্যদের ঘটনাটি জানালে তাঁকে বাহাত্তর ঘন্টা সময় দিয়েছিলেন তাঁর মা-বাবা। নেহার মা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা শুনে আনন্দিত হলেও শর্ত ছিল আগামী বাহাত্তর ঘন্টার মধ্যে বিয়ে সেরে ফেলতে হবে তাঁকে। মুম্বই ফিরে দ্রুত বিয়ের আয়োজন করেছিলেন নেহা এবং অঙ্গদ। 2018 সালের 10 ই মে মুম্বইয়ের একটি গুরুদ্বারায় সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। এর মধ্যেই কিভাবে যেন ফাঁস হয়ে গিয়েছিল নেহার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তার কারণে চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হয়েছিলেন।

আরও পড়ুন -  বোল্ড ফটোশুটে রাতের ঘুম কাড়ল নেটিজেনদের, রেশমি, আগুন এর ফুলকি !

নেহাকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কটাক্ষ করা হয়েছিল। সন্তানধারণের সিদ্ধান্ত তিনি নিজেই নিয়েছিলেন। ফলে ভেঙে পড়েননি নেহা। তাঁর মতে, এই সিদ্ধান্তে কারও কোনো ক্ষতি না হলে অযথা ট্রোল করা উচিত নয়। 2018 সালের নভেম্বর মাসে জন্ম হয় নেহা এবং অঙ্গদের কন্যাসন্তান মেহের (Meher)।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

করোনাকালে জন্ম হয় মেহেরের ভাই এবং নেহা-অঙ্গদের দ্বিতীয় সন্তান গুরিক (Gurikh)-এর। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সঞ্চালনার কাজ করেছিলেন নেহা। সেই সময় হিন্দি ফিল্ম ‘সনক’-এর জন্য ডাবিং করেছিলেন। এছাড়া একটি ফিল্মে অভিনয়ও করেছিলেন নেহা ধুপিয়া।

আরও পড়ুন -  বিয়ের এক মাসেই মা হচ্ছেন !!!

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img