35 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি

এই ওয়েব সিরিজটি এখন বেশ জনপ্রিয় হয়েছে।

Must Read

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  মালদা জেলা পরিষদের উদ্যোগে প্রায় ৪ হাজার চারাগাছ বিলি করা হলো

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত। টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  Ullu-র ‘তাওয়া গরম ৩’ বেডসীনে ভর্তি, পরিবারের সামনে ক্লিক একদম করবেন না, এই দৃশ্য রয়েছে

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

বিভিন্ন আঞ্চলিক ভাষায় নানান রকমের কনটেন্ট উপলব্ধ করে থাকে এই প্লাটফর্মগুলি। প্রাথমিকভাবে এই রকম দর্শকদের টার্গেট করে এই প্লাটফর্ম তৈরি করা হয়েছে। যারা নিজের লাইফে একটু পরিবর্তন চান। আকর্ষণীয় প্লট এর জন্য এখনকার দিনে এই ওয়েব সিরিজ প্লাটফর্মটি দারুন জনপ্রিয়তায় রয়েছে। ২০১৮ সালে চালু হওয়া এই প্লাটফর্ম এখন অত্যন্ত জনপ্রিয়।

সম্প্রতি ভারতে উলু প্লাটফর্মে মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজ যার নাম হচ্ছে ড্রিম গার্ল। ড্রিম গার্ল এমন একটি মেয়েকে নিয়ে গল্প তৈরি করা হয়েছে, যার শারীরিক চাহিদার কোন সীমা নেই। এই লালসার জন্য করতে পারে এমন কোনো ছেলে তার ইচ্ছা পূরণ করতে অক্ষম।

আরও পড়ুন -  শরীর খেলায় মত্ত হলেন বিয়ের রাতে স্বামী ও স্ত্রী, ভুল করে বাড়ির বাচ্চাদের সামনে একদম দেখবেন না

প্রায় তিনি ছেলেদের বাড়িতে আমন্ত্রণ জানান, সেই সময়ে প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিন পড়েন যেটা ইরোটিক বিষয়বস্তুতে ভরপুর।

এই সিরিজটি সাহসী ও কামোত্তেজক দৃশ্যে ভরা যা কল্পনার জন্য কিছুই বাকি নেই। কিন্তু এই সিরিজে মেয়েটির ব্যক্তিগত লড়াইও আমরা দেখতে পেয়েছি। নির্মাতারা এখনো এই সিরিজ লঞ্চ হবার তারিখ ঘোষণা করেননি।

ধারণা অনুযায়ী এই প্লাটফর্মে ১৬মে তারিখে এই ওয়েব সিরিজ লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে। এখানে বহু সাহসী অভিনেত্রীরা অভিনয় করছেন। তার মধ্যে নিমৃতা, পূজা পোদ্দার ও ভারতী ঝা প্রমুখ।

ট্যাগঃ
ভারতী ঝা, উল্লু, ওয়েব সিরিজ উল্লু

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img