35 C
Kolkata
Monday, April 29, 2024

Vande Bharat Train: গ্রীষ্মে চলবে বিশেষ বন্দে ভারত ট্রেন এই রুটে, যাত্রীদের জন্য সুখবর

বিশেষ এই ট্রেনগুলি শুধুমাত্র এপ্রিল মাসে চালানো হবে।

Must Read

Vande Bharat Train: গ্রীষ্মে চলবে বিশেষ বন্দে ভারত ট্রেন এই রুটে, যাত্রীদের জন্য সুখবর। 

ট্রেন পরিবহন একটি অত্যন্ত জনপ্রিয় মাধ্যম দেশের মধ্যে। রোজ দেশের এক প্রান্ত থেকে আর এক প্রান্তে চলাচল করে কোটি কোটি মানুষ ট্রেনে করে।

ট্রেন ভ্রমণ সবচেয়ে সাশ্রয়ী, আরামদায়ক ও নিরাপদ উপায়। ভারতীয় রেলওয়ে প্রতিদিন ১৩,০০০-এরও বেশি ট্রেন পরিচালনা করেন। এই বিশাল নেটওয়ার্কের মাধ্যমে কোটি কোটি মানুষ যাতায়াত করেন। এই গরমে ভারতীয় রেল যাত্রীদের কথা চিন্তা করে এক অনন্য পরিকল্পনা নিয়েছে।

আরও পড়ুন -  Durga Pujo: রাতভর চলবে ৫০ জোড়া অতিরিক্ত লোকাল ট্রেন, দুর্গাপূজোয়, সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেলওয়ে

বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রীদের জন্য আনন্দের খবর! এই গ্রীষ্মের ছুটির অতিরিক্ত ভিড় মোকাবেলায় রেলওয়ে কর্তৃপক্ষ চেন্নাই এগমোর থেকে নাগেরকোয়েল পর্যন্ত বিশেষ বন্দে ভারত ট্রেন চালাবেন। ট্রেন নম্বর 06057 চেন্নাই এগমোর থেকে প্রতি শুক্রবার, শনিবার ও রবিবার সকাল ৫:১৫ টায় ছেড়ে দুপুর ২:১০টায়

আরও পড়ুন -  Vande Bharat: রেলমন্ত্রী জানালেন, স্লিপার ক্লাস থাকবে বন্দে ভারতে, ২৪০ কিমি/ঘন্টা গতি বাড়বে

নাগেরকোয়েল পৌঁছাবে। ট্রেন নম্বর 06058 নাগেরকোয়েল থেকে প্রতি শুক্রবার, শনিবার ও রবিবার বিকেল ২:৫০ টায় ছেড়ে রাত ১১:৪৫ টায় চেন্নাই এগমোরে পৌঁছাবে।

এই বিশেষ বন্দে ভারত ট্রেনগুলি চলবে ৫,৬,৭,১২,১৩,১৪,১৯, ২০, ২১, ২৬, ২৭ ও ২৮ এপ্রিল। ট্রেনগুলি চেন্নাই এগমোর, তাম্বারাম, ভিলুপুরম, তিরুচি, ডিন্ডিগুল, মাদুরাই, বিরুধুনগর ও তিরুনেলভেলি সহ একাধিক স্টেশনে দাঁড়াবে।

আরও পড়ুন -  Viral Photo: জানলে অবাক হবেন, ১৯৮৩ বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের বেতন কত ছিল?

এই ট্রেনগুলি শুধুমাত্র এপ্রিল মাসে চালানো হবে। যাত্রীদের চাহিদা অনুসারে পরবর্তীতে ট্রেনগুলির সংখ্যা বাড়ানো হতে পারে। বিশেষ বন্দে ভারত ট্রেনগুলির টিকিট IRCTC ওয়েবসাইট অথবা Yatra/RailYatri অ্যাপের মাধ্যমে অনলাইনে বুক করতে পারবেন।

ট্যাগঃ
ভারতীয় রেলওয়ে, গ্রীষ্মের বিশেষ বন্দে ভারত

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img