42 C
Kolkata
Monday, April 29, 2024

Swastika Dutta: স্বস্তিকার নাচের ভিডিও চুপিসাড়ে ফ্রেমবন্দি করলেন অন্য একজন, কে ? পোস্ট ভাইরাল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সদ্য শেষ হয়েছে কর্ণ ও রাধিকার সফর। অবশ্য এখনই টেলিভিশনের পর্দাতে এই জুটির কেমিস্টি দেখামো হচ্ছে তবে ধারাবাহিকের শ্যুটিং গত সপ্তাহে শেষ হয়ে গিয়েছে। সেই সময় ধারববাহিকের সেটের সকলের খুব মন খারাপ ছিল। বিশেষ করে রাধিকা ওরফে স্বস্তিকা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে মন খারাপের পোস্ট ও করেন অভিনেত্রী। পোস্টে নিজের লেখনীর মধ্যে জানালেন রাধিকা সেন তাঁর জীবনে কতখানি গুরুত্বপূর্ণ চরিত্র।

ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেল সকলের সাথে গ্রুপ ছবি। এই ছবির নীচে অভিনেত্রী লিখেছেন, ২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না….! ধন্যবাদ প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে। ধন্যবাদ জি বাংলাকে এই সুযোগটা দেওয়ার জন্য এবং পুরো টিমকে…. রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে…. আমার দর্শকদের ধন্যবাদ, আমার টেকনিশিয়ানদের ধন্যবাদ, আমার টিমকে ধন্যবাদ… কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ ছাড়া। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..! তবে ধীরে ধীরে মন ভালো হচ্ছে স্বস্তিকার। বৃষ্টিভেজা শহরে অভিনেত্রীকে নিজের বাড়িতে তাঁকে পাওয়া গেল। তবে এবারে একেবারে অন্য মুডে অভিনেত্রী। অনেক দিন পর কাজ থেকে ছুটি পেয়ে মনের আনন্দে বাড়ির ব্যলকনিতে নাচ শুরু করে দেন সকলের প্রিয় রাধিকা। খোলা বারান্দায় সবুজে ভরে উঠেছে। তাঁর মাঝে ময়ূরের মতো নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমন একটি ভিডিয়ো শেয়ার করেছেন স্বস্তিকা। জনপ্রিয় হিন্দি গান কুড়ি নু নাচনে দে গানের তালে নিজের মতো নাচলেন।

ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘সিক্রেটলি ক্যাপচার্ড ওয়ান…।’ এটি তাঁর পছন্দের গানও তা বোঝা গেল কিন্তু প্রশ্ন হল অভিনেত্রীর এই নাচ চুপিচুপি সকে ক্যামেরাবন্দি করলেন? অবশ্য তাঁর নাম প্রকাশ করেননি অভিনেত্রী। আর সেখানেই তৈরি হয়েছে এক নতুন রহস্য। অনেকে মনে করছেন অভিনেত্রীর ভালোবাসার মানুষ শোভন করেছে কি এ কান্ড। তবে এর উত্তর পাওয়া যায়নি। যেই করুক এই কান্ড অভিনেত্রীর এই খোসমেজাজে এই নাচ বেশ ভালোই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন -  Risk: ঝুঁকিতে গুগল ক্রোম ব্রাউজার

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img