24 C
Kolkata
Sunday, May 12, 2024

প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল করিনা কাপুরের দ্বিতীয় সন্তানের মুখ, মুহূর্তে ভাইরাল ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   চলতি বছরে মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh) এর জন্ম দিয়েছেন তিনি। করিনা ও সইফ (Saif Ali khan) তাঁদের কনিষ্ঠ পুত্রকে পাপারাৎজিদের ক্যামেরার আড়ালে রাখতে চাইলেও শেষ অবধি আর তা সম্ভব হল না। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল ‘সইফিনা’ পুত্রের ঝলক।

13 ই অগস্ট রণধীর কাপুর (Randhir kapoor) এর বাড়ি যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয় জেহ। এদিন রণধীর কাপুরের বাড়িতে ছিল পারিবারিক মধ‍্যাহ্নভোজ। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন করিনা ও জেহ সহ পুরো পরিবার। সইফ (Saif Ali khan) ও করিনা বাড়ির বাইরে বেরোতেই তাঁদের ঘিরে ধরেন পাপারাৎজির দল। সইফের কোলে ছিল একরত্তি জেহ। নীল রঙের টি-শার্ট ও প‍্যান্ট পরেছিল সে। তৈমুরের মতো জেহ-র নাম নিয়েও শুরু হয়েছে বিতর্ক। জেহ-র পুরো নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali khan)। মোগল সম্রাট জাহাঙ্গীরের নামে জেহ-র নামকরণ হয়েছে মনে করে অসন্তুষ্ট নেটিজেনদের একাংশ। কিন্তু এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি করিনা বা সইফ। এর আগে তৈমুরের নাম নিয়ে বিতর্কের সময় করিনা ও সইফ কোনো প্রতিক্রিয়া না জানালেও প্রতিবাদ করেছিলেন ঋষি কাপুর (Rishi kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি প্রকাশিত হয়েছে করিনার লেখা বই ‘দি প্রেগন‍্যান্সি বাইবেল’। এই বই নিয়ে কিছুদিন আগে করণ জোহর (karan Johar) এর সাথে আলাপচারিতায় মেতেছিলেন তিনি। এই বইতে মাতৃত্বকালীন সময়ের মানসিক ও শারীরিক পরিবর্তন নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন করিনা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন -  জেলা থেকে শহর, ভাসছে বৃষ্টিতে, আবহাওয়া দফতর জানাচ্ছে ভারী বৃষ্টিপাত হবে

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img