30 C
Kolkata
Thursday, May 16, 2024

জেলা থেকে শহর, ভাসছে বৃষ্টিতে, আবহাওয়া দফতর জানাচ্ছে ভারী বৃষ্টিপাত হবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আগামী ২৪ ঘন্টায় কলকাতাসহ দক্ষিণবঙ্গের বেশকিছু জেলায় ভারী বৃষ্টিপাত ঘটাতে চলেছে। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী এই নিম্নচাপ বাংলাদেশ খুলনার কাছাকাছি বর্তমানে অবস্থান করছে। নিম্নচাপের প্রভাবে পশ্চিমবঙ্গে বৃষ্টিপাতের সম্ভাবনা। মুর্শিদাবাদ ও বীরভূমের ওপর দিয়ে নিম্নচাপ বিহার এবং ঝাড়খণ্ডের দিকে চলে যেতে পারে। পশ্চিমবঙ্গের উপর দিয়েই এই নিম্নচাপ বিহারের দিকে অগ্রসর হবে তাই এই নিম্নচাপের প্রভাবে পশ্চিমবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে।

আরও পড়ুন -  লজ্জার সীমা অতিক্রম করেছেন, ‘৬১-৬২ বাবুজি ঘর পার হে’, VIDEO, নতুন ওয়েব সিরিজ

পুরুলিয়া, বাঁকুড়া ও পশ্চিম বর্ধমান জেলায় বৃহস্পতিবার অতি ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। আলিপুর আবহাওয়া দপ্তর জানাচ্ছে, এই তিন জেলায় বৃষ্টিপাতের পরিমাণ মোটামুটি ২০০ মিলিমিটার এর কাছাকাছি বা তার বেশি হতে পারে। পাশাপাশি অন্যান্য কিছু জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবার সম্ভাবনা রয়েছে। হাওড়া, হুগলি, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বীরভূম ও পূর্ব বর্ধমানে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  ‘চরম মূল্য’ দিতে হবে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যকেঃ হুতি

কলকাতা এবং সংলগ্ন উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা ও নদীয়া জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা আছে আগামী ২৪ ঘন্টায়। শুক্রবার পূর্ব মেদিনীপুর, মুর্শিদাবাদ ও পশ্চিমে কিছু জেলায় বৃষ্টিপাত হবে বলে জানাচ্ছে হাওয়া অফিস। আবার পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম ও পশ্চিম বর্ধমানে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার এবং শুক্রবার সমুদ্র উত্তাল থাকবে। মৎস্যজীবীদের ইতিমধ্যেই সমুদ্র যেতে নিষেধ করা হয়েছে।

আরও পড়ুন -  Local Train: কালীপুজোর আগেই লোকাল ট্রেনের চাকা ফের ঘুরবে

গতকালের সারা রাতের বৃষ্টিতে মহাত্মা গান্ধী রোড, সেন্ট্রাল এভিনিউ, রবীন্দ্র সরণী, কলেজ স্ট্রিট, আমহার্স্ট স্ট্রিট এবং ঠনঠনিয়া কালীবাড়ি সহ বেশ কিছু এলাকায় জল জমেছে। আজকে সারাদিন আকাশ মেঘলা থাকবে, কলকাতায় আজকে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img