34 C
Kolkata
Sunday, April 28, 2024

‘চরম মূল্য’ দিতে হবে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যকেঃ হুতি

Must Read

‘চরম মূল্য’ দিতে হবে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যকেঃ হুতি।

বিমান হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য, ইয়েমেনে হুতি বিদ্রোহীদের অবস্থান লক্ষ্য করে। এবার হুতি যোদ্ধাদের পক্ষ থেকে এ ‘অভিযানের’ কথা নিশ্চিত করা হয়ছে। একই সঙ্গে এই হামলার জবাবে পাল্টা হুঁশিয়ারি দিয়েছে হুতি বিদ্রোহীরা।

আরও পড়ুন -  Kabita Bhabhi Web Series: লোভনীয় দৃশ্য ‘কবিতা ভাবী’র, রাতের ঘুম উরিয়ে দেবে, কিছু ঝলক দেখুন নায়িকার

ইয়েমেনে হুতিদের উপ-পররাষ্ট্রমন্ত্রী হুসেইন আল-ইজি বলেছেন, এই হামলার জন্য যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যকে চরম মূল্য দিতে হবে। ইয়েমেনের টিভি চ্যানেল আল-মাসিরাহ তাকে উদ্ধৃত করে বলেছে, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যকে এই ‘নির্লজ্জ আগ্রাসনের’ জন্য ‘চরম মূল্য’ দিতে হবে।

হুতি কর্মকর্তা আব্দুল কাদের আল-মোর্তাদা সামাজিক যোগাযোগ মাধ্যমে এক্স-এ জানিয়েছে, ইয়েমেন জুড়ে হামলা চালানো হয়েছে। রাজধানী সানা, হুদায়দাহ গভর্নরেট, সাদা এবং ধামারে কয়েকটি হামলা হয়েছে। হুতিদের লোহিত সাগর বন্দরের শক্ত ঘাঁটি হুদায়দাতে হামলা করা হয়েছে।

আরও পড়ুন -  ‘মুসলিম না হয়ে হিন্দু হলে রাজি ছিলাম’, যুবতীর মন্তব্যে যোগ্য জবাব দিলেন রাজচন্দ্র

গাজায় ইসরায়েলের আগ্রাসনের পর ইয়েমেনের হুতি বিদ্রোহীরা লোহিত সাগরে বাণিজ্যিক জাহাজগুলোতে সম্প্রতি যেসব হামলা চালিয়ে আসছে তার জবাবে হুতিদের লক্ষ্য করে সরাসরি হামলা চালালো দেশ দুটির সেনাবাহিনী।

আরও পড়ুন -  St. Xavier’s College: পরমার প্রতিবাদ, অধ্যাপিকার বিকিনি ছবি ঘিরে বিতর্কে

রাজধানী সানার হুদাইদাহে হুতি লোহিত সাগর বন্দর, ধামার এবং উত্তর-পশ্চিমাঞ্চলে হুতিদের শক্ত ঘাঁটিতে হামলার খবর পাওয়া গেছে।

সূত্রঃ বিবিসি।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img