32 C
Kolkata
Monday, April 29, 2024

আবারও দেখা হচ্ছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর

Must Read

২১ জানুয়ারি এল সালভাদরের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রায় দু’মাস বিরতির পর মাঠে ফিরবেন আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি। এই মাসের শেষ দিকে সৌদি আরব যাচ্ছেন মেসি। রিয়াদে ইন্টার মিয়ামি, আল নাসর ও আল হিলালকে নিয়ে শুরু হচ্ছে রিয়াদ সিজন কাপ।

আবারও দেখা হচ্ছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর।

২৯ জানুয়ারি আল হিলালের বিপক্ষে খেলবে মেসির ইন্টার মায়ামি। দু’দিন বিরতির পর ফেব্রুয়ারির প্রথম দিনে রোনালদোর আল নাসরের বিপক্ষে খেলবে।

আরও পড়ুন -  Puja Banerjee: অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় অন ক্যামেরায় কি সব করলেন?

আলোচনা থাকতে পারতো মায়ামি-আল হিলাল ম্যাচও। আল নাসর যেমন মেসির তুমুল প্রতিদ্বন্দ্বী রোনালদোর দল, আল হিলাল তেমনি আর্জেন্টাইন অধিনায়কের ভালো বন্ধু নেইমারের দল। কিন্তু চোটের কারণে নেইমার মাঠের বাইরে আছেন।

আরও পড়ুন -  Lionel Messi: সৌদিতে যাচ্ছেন মেসি, চুক্তি ১২০ কোটি ইউরোয়

গত বছরের জানুয়ারিতেও সৌদি আরবে গিয়েছিলেন মেসি। তখন তিনি ছিলেন পিএসজিতে। রিয়াদে সৌদি ক্লাবগুলোর খেলোয়াড়দের নিয়ে গড়া অল স্টারসের বিপক্ষে পিএসজি জিতেছিল ৫-৪ গোলে। সেদিনই সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন মেসি ও রোনালদো। সেই ম্যাচে পিএসজির হয়ে মেসির সঙ্গে খেলেছিলেন নেইমারও।
সৌদি ক্লাবের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন লিওনেল মেসিসৌদি ক্লাবের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন লিওনেল মেসি।

আরও পড়ুন -  মেসির হাতে বিশ্বকাপ

১৩টি ব্যালন ডি’অর ভাগাভাগি করে নেওয়া মেসি এবং রোনালদো এখন পর্যন্ত একে অপরের বিপক্ষে খেলেছেন ৩৫ ম্যাচ।মুখোমুখি দেখায় মেসি জিতেছেন ১৬ ম্যাচ আর রোনালদো ১০টি। মেসির গোল ২১টি, সহায়তা আছে আরও ১২ গোলে। এদিকে রোনালদোর গোল ২০টি, গোলে সহায়তা ১টি।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img