41 C
Kolkata
Thursday, April 25, 2024

Lionel Messi: সৌদিতে যাচ্ছেন মেসি, চুক্তি ১২০ কোটি ইউরোয়

Must Read

দলবদল নাটকের অবসান হতে চলেছে অবশেষে লিওনেল মেসির। ফ্রান্সের সংবাদমাধ্যম ফুত মেরকাতো জানিয়েছে মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরব।

সংবাদমাধ্যমটি লিখেছে, সৌদি আরবের ফুটবলে খেলার জন্য বিশাল অঙ্কের প্রস্তাব মেসির বাবা এবং এজেন্ট হোর্হে মেসি গ্রহণ করেছেন।

সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ হবে। এই লোভনীয় প্রস্তাব এড়ানো কারও পক্ষেই কঠিন।

আরও পড়ুন -  Karnataka: কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া শপথ নিলেন, বেঙ্গালুরুর কান্তিরভা স্টেডিয়ামে

সৌদি আরবের এমন প্রস্তাবের খবর আগেই দিয়েছিল বার্তা সংস্থা এএফপি। তাদের খবরে তখন বলা হয়েছিল, মেসিকে ১ বছরের জন্য ৬০ কোটি ইউরো দেয়ার প্রস্তাব দিয়েছে সৌদি আরব। সেই প্রস্তাবে রাজি হয়ে এরই মধ্যে চুক্তি সেরে ফেলেছেন মেসি।

তখন মেসির বাবা অবশ্য সেটিকে মিথ্যা খবর বলে উড়িয়ে দেন। এএফপির সেই খবরের পরও বার্সেলোনা মেসিকে ফেরানো নিয়ে অনেক কথা বলেছে। বার্সেলোনায় মেসির ফেরা অনেক কিছুর ওপর নির্ভর করে। আর্থিক সংকটে থাকা ক্লাবটি উয়েফার আর্থিক সংগতি নীতি ও লা লিগার বেতন কাঠামো মেনে মেসিকে দলে নিতে পারবে কি না, আছে সংশয়।

আরও পড়ুন -  Messi-Ronaldo: মেসি-রোনালদোর দ্বৈরথ, আজ রাতে

আগামী মাসেই ফ্রি এজেন্ট মেসি এবার আর বার্সেলোনার ক্ষেত্রে ২০২১ সালের মতো হযবরল পরিস্থিতিতে পড়তে চান না বলে খবর দিয়েছে মুন্দো দেপোর্তিভো। ২০২১ সালে মেসিকে ‘ছাড়ব না, ছাড়ব না’ বলেও ছাড়তে বাধ্য হয়েছিল বার্সা। শেষ পর্যন্ত মুক্ত খেলোয়াড় হিসেবে মেসি পিএসজিতে নাম লিখিয়ে ছিলেন।

আরও পড়ুন -  ফ্রান্সের প্রধানমন্ত্রী পদত্যাগ করেছেন

এই বার মেসি এ রকমটা চান না বলেই, ‘হ্যাঁ’ বলে দিয়েছেন তার বাবা।

ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে

Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img