39 C
Kolkata
Friday, May 3, 2024

সিনেমার প্রস্তাবে শুনতে হয়েছে, কাজের বিপরীতে কিছু চাইঃ তানিয়া বৃষ্টি

Must Read

সিনেমার প্রস্তাবে শুনতে হয়েছে, কাজের বিপরীতে কিছু চাইঃ তানিয়া বৃষ্টি।

নাটকে সহজেই সুযোগ হয়ে যায়। কিন্তু সিনেমায় একটু কঠিন। ছোট পর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টি বলেছেন, আমি একটা প্ল্যাটফর্ম থেকে আসছি, কাজ করব। সিনেমার প্রস্তাবে শুনতে হয়েছে, কাজের বিপরীতে কিছু চাই। সবাই না, এই কথাগুলো কেউ কেউ বলেছেন। তাদের প্রস্তাবে মন খারাপ হতো। হয়তো তারা যথাযথ প্রতিষ্ঠানের ছিলেন না, উদ্দেশ্যও ভালো ছিল না। সিনেমায় নিয়মিত হওয়া সম্প্রতি এসব কথা বলেন তিনি।

আরও পড়ুন -  ঘুমন্ত অবস্থায় তিন ব্যক্তি ও আরো এক ব্যক্তি কে পিটিয়ে মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

তিনি বলেন, সিনেমায় অনেক প্রস্তাব পেলেও স্বপ্নটা এগিয়ে নিতে পারিনি। তখন মনে হয়েছে, ওই সময়টাতে ওই জায়গা আমার জন্য নয়। সেই কারণে প্রস্তাব গ্রহণ করিনি। বড় পর্দার নায়িকা হওয়ার খুব ইচ্ছা ছিল, সেই সব প্রস্তাব নিতে পারছিলাম না। সেই কারণে আমার মন খারাপ ছিল।

আরও পড়ুন -  রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ঘোষণা করে দিলেন, বুলেট ট্রেন কবে থেকে চলবে ভারতে

প্রসঙ্গত, তানিয়া বৃষ্টি ক্যারিয়ারের শুরুতে সুযোগ পেয়ে যান আকরাম খানের ‘ঘাসফুল’ ছবিতে। তারপর বেশ কিছু সিনেমার প্রস্তাব পেয়েও অভিনয় করেনি বড় পর্দায়। গত ঈদুল আজহায় ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’, ‘কাছের মানুষ’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। ঈদের বিরতির পর আবারও তাকে দেখা যাবে নতুন নাটকে।

আরও পড়ুন -  England-Bangladesh: বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে পরাজয়

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img