32 C
Kolkata
Sunday, May 12, 2024

আল-নাসর চ্যাম্পিয়ন্স কাপে শেষ আটে

Must Read

আল-নাসর চ্যাম্পিয়ন্স কাপে শেষ আটে।

ক্রিশ্চিয়ানো রোনালদো গড়েছিলেন রেকর্ড। হেড থেকে গোল করে এবার আল-নাসরকে টিকিয়ে রাখলেন আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে। বিদায় যখন প্রায় নিশ্চিত তখন ত্রাতা হয়ে দাঁড়ালেন রোনালদো।

বৃহস্পতিবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে মিশরের ক্লাব জামালেক স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল-নাসর। নির্ধারিত সময়ের যখন ৪ মিনিট বাকি, সেই সময়ে রোনালদোর হেড জালে যায়। শুধু হারই এড়াননি, দলও পেয়েছে কোয়ার্টার ফাইনালের টিকিট।

আরও পড়ুন -  Sadio Mane: রোনালদো ও মানে জুটি হলেন, দেখা যাবে আল নাসরে

কিং ফাহাদ স্টেডিয়ামে এদিন আধিপত্য করেই খেলেছে আল-নাসর। ৬৩ শতাংশ সময় বল তাদের দখলে ছিলো। ৯টি শট নেয় তারা। ৩টি ছিল গোলমুখে। প্রথমেই পিছিয়ে পড়ে আল-নাসর৷ বিরতির আগে একবার জালে বল জড়িয়েও গোল পায়নি মিশরের ক্লাবটি।

আরও পড়ুন -  জয়ের সাথে রেকর্ড করলেন রোনালদো, আল-নাসরে ম্যাচে

তারপর বিরতি থেকে এসে আল-নাসরের জার্সিতে অভিষেক হয় সাদিও মানের। এই তারকার উপস্থিতিতে দলের আক্রমণেও ধার বেড়ে যায়। ৪৯ মিনিটে ঘটে বিপত্তি। ডি-বক্সে জামালেকের নেয়া হেড নিরাপদে গোলরক্ষের হাতে যাওয়ার আগে আলতো ছুঁয়ে যায় অ্যালেক্স তেলেসের হাত। রেফারির কাছে আবেদন করে ভিআর চেকে পেনাল্টি পায় জামালেক। স্পটকিকে দলকে লিড এনে দেন আহমেদ সায়েদ।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: ভয় পান সতীর্থরা, রোনালদোকে !

কোয়ার্টার ফাইনালে যাওয়ার জয়ের বিকল্প ছিল না রোনালদোদের। অন্তত হার এড়াতে হতো। ম্যাচও প্রায় শেষের দিকে। ত্রাতার ভূমিকায় ৩৮ বর্ষী রোনালদো। ডি-বক্সে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারের বাধা অতিক্রম করে লাফিয়ে জোরালো হেডে গোলরক্ষককে পরাস্ত করেন। তাতেই নিশ্চিত হয় শেষ আট যাওয়া।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img