37 C
Kolkata
Friday, May 3, 2024

জয়ের সাথে রেকর্ড করলেন রোনালদো, আল-নাসরে ম্যাচে

Must Read

জয়ের সাথে রেকর্ড করলেন রোনালদো, আল-নাসরে ম্যাচে।

ক্রিশ্চিয়ানো রোনালদোর ভালো যাচ্ছিল না এই সময়টা। গোল করা ভুলেই গিয়েছিলেন সিআর সেভেন। ছয় ম্যাচ পর সেই খরা এবার কাটল। সাথে দারুণ এক রেকর্ডেও নাম উঠে গেল আল নাসর ফরোয়ার্ডের।

আল নাসের আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপে তিউনিসিয়ার ক্লাব মোনাস্তিরের বিপক্ষে ৪-১ গোলে জিতেছে। ৭৪তম মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেছেন সিআর সেভেন। এই গোলেই মূলত রেকর্ড গড়লেন তিনি। গোলটি করেছেন ডান প্রান্ত থেকে আসা ক্রস থেকে দুর্দান্ত এক হেডে। রেকর্ডটা এখানেই। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে হেড থেকে এটি রোনালদোর ১৪৫তম গোল। হেড থেকে এত গোল আগে কেউ করেনি।

আরও পড়ুন -  Lionel Messi: পিএসজি মেসিকে চেয়েছিলো

এই রেকর্ড গড়তে রোনালদো পেছনে ফেলেছেন জার্মানির কিংবদন্তি গার্ড মুলারকে। জার্মানির ১৯৭৪ বিশ্বকাপজয়ী দলের সদস্য মুলার সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে হেড থেকে ১৪৪ গোল করে ছিলেন।

আরও পড়ুন -  Exciting 5 Matches: আজ উত্তেজনাপূর্ণ ৫ ম্যাচ

সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসর পাঁচ ম্যাচ পর জয়ের দেখা পেল। আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের চলতি আসরে এটিই তাদের প্রথম জয়। ‘সি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি ক্লাব আল শাবাবের গোলশূন্য ড্র করেছিল তারা। গ্রুপের শীর্ষে আছে আল নাসর, ২ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে।

আরও পড়ুন -  Captain: ৩২ দলের অধিনায়কের দায়িত্বপ্রাপ্তদের নাম

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img