39 C
Kolkata
Friday, May 3, 2024

ছবি আসতেই স্বস্তিকাকে ট্রল, কাঁচা লঙ্কার লিপস্টিক

Must Read

‘ডোন্ট কেয়ার’ অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বরাবরই। তিনি ট্রল কখনো গায়ে মাখেন না। কিছুদিন আগেও সিনেমার প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার প্রতিবাদ করেছিলেন।

এখন চুটিয়ে কাজ করছেন কলকাতা আর মুম্বাইয়ে। সেই ব্যস্ততার ফাঁকে নিজের সাজুগুজু করা ছবি মাঝেমধ্যেই নেটদুনিয়ায় ভক্তদের জন্য ভাগ করে নিতে ভোলেন না।

যেমন মুম্বাইয়ে অটো চড়তে দেখা মিলল এই বাঙালি সুন্দরীকে। যার প্রেমে এখনো হাবুডুবু খায় আট থেকে আশি। খুব কম অভিনেত্রী আছেন, যাকে দেখে ক্রাশ খান নারীরাও। সেই তালিকায় পড়েন স্বস্তিকা। বয়স তাঁর কাছেই শুধুই একটা সংখ্যা। বিকিনি বা শাড়ি, সবকিছুতেই টক্কর দিতে পারেন।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার মন খারাপ, কেন ?

সবুজ কো-অর্ড সেটে দেখা মিলল স্বস্তিকার। সবচেয়ে যা চোখ টানল তা হল লিপস্টিকের রং। গাঢ় সবুজ রঙের লিপস্টিকে রাঙিয়েছেন তাঁর ঠোঁটে। চোখে মোটা করে কাজল,কাজল দিয়েই চোখের উপরের পাতায় লাইনার পরেছেন।

সেই সব ছবি শেয়ার করে ক্যাপশনেই লিখলেন, উবার তার ডাকে সাড়া দেয় না। তাই অটোই ভরসা। যদিও অটো চড়তে বেশ ভালোবাসেন। সঙ্গে জানাতে ভুললেন না হেন কোনও রং নেই, যে রঙের লিপস্টিক তার কাছে নেই। আর আজকাল ঠিক করেছেন, সেগুলোকে নিত্যসাজেই কাজে লাগাবেন।

আরও পড়ুন -  Swastika Mukherjee: অস্বস্তি-আফসোস নেই স্বস্তিকার, বিয়ে নিয়ে

সবুজ লিপস্টিকে স্বস্তিকার ছবি আসতেই সামাজিকমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া। একাংশ বরাবরের মতো রূপে পাগল। একজন লিখলেন, ‘তুমি যা পরো, তাতেই তোমাকে ভালো লাগে। কীভাবে বলো তো?’ আরেকজন লিখলেন, ‘কেন কে জানে সব রং, সব ফ্যাশন শুধু মনে হয় তোমার জন্য বানানো। শুধু তোমার জন্য়। কেন কে জানে তুমি সবেতেই পারফেক্ট আমার চোখে।’ আরও নানান মন্তব্য।

ট্রল হল এখানেও। একজন লিখলেন ‘কাঁচা লঙ্কা লিপস্টিক’। আরেকজনের আবার কমেন্ট, ‘দেখেই ভয় লাগছে। যদিও তুমি আমার প্রিয়। সবসময়।’ যার জবাবে স্বস্তিকা লিখলেন, ‘মাঝে মাঝে ভয় পাওয়া ভালো।’ অভিনেত্রীর এই নতুন লুক আপাতত সোশ্য়াল মিডিয়ায় তুমুল ভাইরাল।

আরও পড়ুন -  Miss Jojo: মুখ খুললেন জোজো, বেসুরো গান নিয়ে ট্রোলের জবাব

কাজের সূত্রে, সম্প্রতিই মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ ‘নিখোঁজ’-এর ট্রেলার। সেখানে রয়েছেন টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এখানে মায়ের চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আগামী ১১ আগস্ট আসছে ‘হইচই’-এ ওয়েব সিরিজটি।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img