26 C
Kolkata
Thursday, May 9, 2024

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ঘোষণা করে দিলেন, বুলেট ট্রেন কবে থেকে চলবে ভারতে

Must Read

 এবারে আসছে বুলেট ট্রেন ভারতে। এই বুলেট ট্রেন নিয়ে এবারে বড়ো ঘোষণা করলে দিলেন ভারতের রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি জানিয়ে দিলেন, ভারতে কবে থেকে চলবে বুলেট ট্রেন। দিন দুয়েক আগেই দুর্ঘটনার কবলে পড়েছিল বন্দে ভারত এক্সপ্রেস। মোষের ধাক্কায় বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের সামনের অংশ ভেঙে যায়।

আরও পড়ুন -  Passenger Safety: যাত্রী সুরক্ষা নিয়ে পরিদর্শন

 এবারে নিজের মত জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। তিনি জানালেন, এই ট্রেনটি সারিয়ে আবারো ছুটবে। এই ট্রেনের এমন কোনো ক্ষতি হয়নি।

রেলমন্ত্রী এদিন বললেন, বুলেট ট্রেন ডিজাইনিংয়ের কাজ চলছে। স্টেশনগুলিকে বিশ্বমানের করার কাজ চলছে ইতিমধ্যেই। রেলমন্ত্রী এদিন বলছেন, ২০২৬ সাল থেকে ভারতে চলবে বুলেট ট্রেন। কাজ চলছে অত্যন্ত দ্রুতগতিতে। মাত্র ৪ বছরের মধ্যেই এই বুলেট ট্রেন ছোটার মত পরিস্থিতি তৈরি করা হবে।

আরও পড়ুন -  Koel Mallick: ব্যাডমিন্টন খেলবে ছোট্ট কবীর, ভিডিও শেয়ার করলেন কোয়েল মল্লিক

বৃহস্পতিবার মুম্বাই থেকে গান্ধিনগরগামি বন্দে ভারত এক্সপ্রেস দুর্ঘটনার কবলে পড়েছিল। ট্রেনের সামনের অংশ অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছিল। তবে, রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব জানিয়েছেন, ট্রেনের বিশেষ ক্ষতি হয়নি। বটওয়া থেকে মনিনগরের মাঝে একটি মোষকে ধাক্কা মারে বন্দে ভারত এক্সপ্রেস। এই ট্রেনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়ে যায়। তারপরে সেই ট্রেনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন -  Bullet Train: ভারতে বুলেট ট্রেন চালু হওয়ার সময় প্রকাশ্যে আনলেন রেলমন্ত্রী

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img