29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Koel Mallick: ব্যাডমিন্টন খেলবে ছোট্ট কবীর, ভিডিও শেয়ার করলেন কোয়েল মল্লিক

Must Read

 কোয়েল চাননা তাঁদের ছেলে এত বেশি লাইমলাইটে থাকুক। আর পাঁচজন বাচ্চার মতো কবীরকে মানুষ করতে চান। তবে গত বছর দূর্গা পূজার মধ্যে প্রথমবার ছেলের সাথে নিজের অনুরাগীদের পরিচয় ঘটান কোয়েল। আর সেদিনই ছেলের নাম সবাইকে জানান অভিনেত্রী। তবে এই একরত্তি একাই সিং আর মল্লিক বাড়ি মাতিয়ে রাখে । একটু একটু করে বড় হচ্ছে কোয়েল-নিসপাল পুত্র।

ছেলের খুব বেশি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন না কোয়েল, তবে মাঝেমধ্যে ফ্যানেদের সঙ্গে নিজের ছেলের সঙ্গে কাটানো দুষ্টু-মিষ্টি মুহূর্ত ভাগ করে নেন অভিনেত্রীও। টলিপাড়ার অন্যতম ফিট আর ফাইন মাম্মা হলেন কোয়েল। কবীরের জন্মের পর থেকেই অভিনেত্রীক্র কখনও যোগা, কখনও জুম্বা, কখনও আবার ক্ল্যাসিক্যাল নাচে নিজেকে ডুবিয়ে রাখতে দেখা গিয়েছে। ধীরে ধীরে কাজেও ফিরছেন। টলিউডের ফিটনেসের মামলায় যে কোনও অষ্টাদশী অভিনেত্রীকে হারিয়ে দিতে পারেন কোয়েল মল্লিক। শনিবার নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে ব্যাডমিন্টনের ব়্যাকেট হাতে পাওয়া গেল কোয়েলকে।

আরও পড়ুন -  ইশার বোল্ড লুকে তোলপাড় নেটদুনিয়া, দেখে অবাক !

বৃষ্টিভেজা দিনে ভাইপো-ভাইঝিদের সঙ্গে ইন্ডোরে ব্যাডমিন্টন খেলছিলেন কোয়েল। এখানেই দেখা পাওয়া গেল ছোট্ট কবীর সোনার। সে কখনোই একা একা নিজের মাকে খেলতে দেবেনা। গুটি গুটি পায়ে কোর্টের ভিতর প্রবেশ করল কবীর। এরপরই মাকে ধরে টানাটানি করা শুরু করে দেয়। আসলে সকল দাদা-দিদিদের সঙ্গে মাকে খেলতে দেখে এই একরত্তিরও একটু ‘খেলু করবার’ শখ জাগে। তা কবীরের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Viral Video: গোপন জায়গায় হাত দিলেন জ্যাকলিনের অক্ষয়, এই সাহসী দৃশ্য দেখে নেটদর্শকদের ঘাম ঝড়ছে

কবীর মুখে না বললেও নিজের আবভাবে নিজের মাকে সে বলতে চাইছে, ‘আমাকেও খেলতে নিতে হবে’। অবশ্য কোয়েলকে নিজের ছেলের হাতে ব়্যাকেট ধরাতে হল৷ মায়ের হাত থেকে র‍্যাকেট পেয়ে অবশেষে সে শান্ত হল। এই ভিডিও শেয়ার করে কোয়েল লিখেছেন, ‘ভাইপো, ভাইঝিদের নিয়ে একটু মজা করে ব্যাডমিন্টন খেলছিলাম, কিন্তু আমার আদরের সোনার প্রয়োজন একটু মিষ্টি মনোযোগ’।
এই মিষ্টি মুহূর্ত শেয়াএ হতেই নেটিজেনরা ভালোবাসায় ভরালেন। মা-ছেলেকে আদর আর ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন কোয়েল ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img