37 C
Kolkata
Friday, May 3, 2024

Ankita Mallick: টিআরপি কম হতেই বিয়ে! কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন ‘জগদ্ধাত্রী’

Must Read

Ankita Mallick: টিআরপি কম হতেই বিয়ে! কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন ‘জগদ্ধাত্রী’

বাংলায় একটা কথা আছে, যে রাঁধে সে চুলও বাঁধে। এখন মেয়েরা ঘর সামলিয়ে সংসারের বাইরের দায়িত্বও দক্ষতার সাথে সমান ভাবে পালন করছেন। মেয়েদের সবদিক সামলানোর ক্ষমতাকেই দারুণ সুন্দর ভাবে গল্পের মাধ্যমে ফুটিয়ে তুলেছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)।

তিনি এখানে স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল যেমন অপরাধীদের দমন করছেন, আবার তেমন ভাবে সংসারে সব দরকারে, বিপদে আপদেও সাথে থাকেন জগদ্ধাত্রী। তিনি দ্বৈত সত্ত্বাকে যথেষ্ট দক্ষভাবে পর্দায় ফুটিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ভাইরাল ছবি, গ্যালারিতে বসে, ক্লান্ত হয়ে, হাই তুলছেন সঙ্গী!

জগদ্ধাত্রী গল্প নিয়ে তিনি এই প্রথম সিরিয়ালের এসেছেন। তাঁর সাবলীল অভিনয় প্রথম বারেই ছক্কা হাঁকিয়েছে। দর্শক ধরে রেখেছে দীর্ঘদিন পর্যন্ত সিংহাসন দখলে রেখেছিল জগদ্ধাত্রী! এখন টিআরপিতে অল্প বদল হয়েছে।

অল্প নম্বর কমলেও এখনো সেরা পাঁচের মধ্যেই থাকে জি বাংলার এই ধারাবাহিক। সন্ধ্যা সাতটা বাজলেই দর্শকরা টিভি মুখো হন এই জগদ্ধাত্রী ওরফে জ্যাসের কাণ্ডকারখানা দেখবার কারণে।

কিন্তু জগদ্ধাত্রী জনপ্রিয় হওয়ার একটি কারণ আছে। সে কথা সকলেই স্বীকার করবেন। এখন বাংলার টেলিভিশন দুনিয়ায় সবথেকে সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই রয়েছে অঙ্কিতা। প্রকৃতি অপরূপ সুন্দরী তিনি। মেকআপ ছাড়া, ছিমছাম পোশাকেও সুন্দরী নায়িকাদের পিছনের সারিতে সরিয়ে দিতে পারেন এই অঙ্কিতা।

আরও পড়ুন -  Pakistan: সর্বোচ্চ মূল্যস্ফীতি ৫০ বছরের মধ্যে, পাকিস্তানে

সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তাও দিনে দিনে বাড়ছে। সম্প্রতি অঙ্কিতার কয়েকটি ছবি দারুন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

একে বারে বাঙালি বিয়ের কনে রূপে ধরা দিয়েছেন অঙ্কিতা। সোনালি জরির কাজ করা লাল টুকটুকে বেনারসী শাড়ির সাথে সর্বাঙ্গে রয়েছে সোনার গয়না। তার সাথে মানানসই মেকআপ। কপালে চন্দনের কলকা, মাথায় টিকলি, লাল চেলির সাথে রয়েছে মুকুট। হাতে লাল আলতা দিয়ে এঁকেছেন কলকা।

আরও পড়ুন -  Ankita Lokhande: সুশান্তের শেষ স্মৃতি চলে গেল, দুঃসংবাদ দিলেন অঙ্কিতা

অফস্ক্রিনেও বিয়ে করলেন অঙ্কিতা? না, না, এটি একটি ফটোশুটের সামান্য ঝলক। রুদ্র সাহার স্টাইলিংয়ে সেজেছিলেন জগদ্ধাত্রী। সেই ছবিগুলিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল। অনুরাগীরা চোখই সরাতে পারছে না।

ট্যাগঃ
অঙ্কিতা মল্লিক, জগদ্ধাত্রী, টেলিভিশন অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img