39 C
Kolkata
Friday, May 3, 2024

Mimi Chakraborty: মিমির এই ভিডিও দেখেই মন্তব্য নেটিজেনদের

Must Read

Mimi Chakraborty: মিমির এই ভিডিও দেখেই মন্তব্য নেটিজেনদের। 

এই গরমে আনন্দ উপভোগ করতে দারুণ কাজ করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কি সেই কাজ? তাঁর হাতে যত্ন করা গাছের ফল শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে।

নিজের হাতে গাছ লাগানোর থেকে সব কিছু একলা হাতে করেছেন এই কাজগুলি। এখন সেই গাছের ফল অথবা ফুল আসলে তার আনন্দই অন্য রকম। মিমিও সেই আনন্দই উপভোগ করছেন বিভিন্ন ভাবে। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

আরও পড়ুন -  চেহারা নিয়ে কি বলছেন মধুমিতা ?

সেখান থেকেই জানা গিয়েছে, তিনি নিজের হাতে জামরুল গাছ লাগিয়েছিলেন অভিনেত্রী। এখন আবার সেই গাছে এসেছে ফল। সেই একগুচ্ছ ফল দেখে মুখে হাসি ধরছে না মিমির। তাঁর শেয়ার করা ছবিতে দেখা গেছে, ঝুড়ি ভর্তি করে ফল রাখার পরেও মেঝেতে ছড়িয়ে রাখা রয়েছে অনেক জামরুল।

তাঁর আরেকটি ভিডিওতে দেখা গেছে, গাছ থেকে জামরুল পেড়ে অপেক্ষা করতে পারেননি মিমি। নিজের পোশাকে মুছেই কামড় বসিয়েছেন বড় বড় এই রসালো জামরুলে। কিন্তু মিমি একা নন, এই ফলের স্বাদ নিতে দেখা গিয়েছে তাঁর পোষ্যদেরও।

আরও পড়ুন -  Mithu Mukherjee: মিঠু মুখার্জী অন্তরালে চলে গেলেন কেন? শেষ সিনেমাও সুপারহিট

পোস্টের ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আনন্দ হল যখন নিজের হাতে গাছ লাগানোর পর সেটি বড় হওয়ার অপেক্ষা করে তারপর ফল পেড়ে ভাগ করে খাওয়া’। এবার সেই দেখে নেটিজেনরাও নানান মন্তব্য করেছেন মিমির এই পোস্টে। একজন লিখেছেন, ‘আমাদের এখানে এটাকে গোলাপজাম বলে’। আরেকজন লিখেছেন, ‘এটাকে থাইল্যান্ড জামরুল বলে’।

প্রসঙ্গত, ছোটপর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু করে বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা মিমি। সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে সে সব টলি নায়িকাদের, তাঁদের মধ্যে মিমির নাম রয়েছে সর্ব প্রথমে। পর্দার পরেই নেটদুনিয়ায় তাঁর খ্যাতি দেখবার মতন।

আরও পড়ুন -  Sri Lanka: শ্রীলঙ্কায় স্কুলের পরীক্ষা বাতিল, কাগজের অভাবে

মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই ছবির শুটিং শুরু হতে চলেছে।


ট্যাগঃ
ফল, মিমি চক্রবর্তী, টলিউড অভিনেত্রী, ভাইরাল ভিডিও

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img