39 C
Kolkata
Friday, May 3, 2024

Janhvi Kapoor: প্রেমিকের নাম রয়েছে শরীরে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী!

Must Read

এই সময়ে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বলিউডের তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে অনেকের বিভিন্ন মত থাকলেও কেউই অস্বীকার করবেন না যে ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের মধ্যে তাঁর সাফল্যর সাথে জনপ্রিয়তা দুটোই বেশ চড়া।

প্রযোজক বনি কাপুর ও প্রয়াত খ্যাতনামা অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী। বয়স বাড়ার সাথে সাথে তাঁর সৌন্দর্যও প্রস্ফুটিত হয়েছে অনেক খানি। তার মধ্যেই অভিনেত্রীর বিয়ের খবরে হইচই বলিপাড়ায়।

গুঞ্জনের সূত্রপাত সাম্প্রতিক ‘ময়দান’ ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে। বনি কাপুর প্রযোজিত ছবিটির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন তাঁর বড় মেয়ে জাহ্নবী। সাদা প্যান্ট স্যুটে এদিন দেখা মেলে অভিনেত্রীরকে। হাতে ছোট সাদা ব্যাগ, খোলা চুল, গলায় একটি হারে ছিমছাম সাজে সেজেছিলেন।

আরও পড়ুন -  বলিউডে সুখবর, পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী দিয়া

ওই হারেই চোখ আটকেছে নেটিজেনদের। জাহ্নবীর হারে স্পষ্ট খোদাই করে লেখা ‘শিখু’।
এখন সকলেই জানেন,শিখর পাহাড়িয়ার সাথে জাহ্নবীর ঘনিষ্ঠতা বেশ গাঢ় হয়েছে। কয়েক মাস আগে কফি উইথ করণে এসে মুখ ফসকে অভিনেত্রী বলে দিয়েছিলেন, তাঁর ফোনের স্পিড ডায়ালে রয়েছে ‘শিখু’র নাম।

বলে ফেলেই তাঁর মুখের লাজুক ভাব, করণ ও খুশি কাপুরের হাসি সবটা স্পষ্ট করে দিয়েছিল সকলের কাছেই। কিছুদিন আগে বনি কাপুর নিজেই সবুজ সংকেত দিয়েছিলেন শিখর পাহাড়িয়ার ব্যাপারে। বলেছিলেন, শিখর পাশে থাকার মতো ছেলে। তাঁর, জাহ্নবী বা অর্জুনের বিভিন্ন দুঃসময়ে তিনি পাশে থেকেছেন।

আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী। কার্তিক আরিয়ানের সাথেও তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। টেকেনি কোনো সম্পর্কই। তবে শিখর পাহাড়িয়ার সাথে যে অভিনেত্রীর ঘনিষ্ঠতা পারিবারিক পর্যায়ে পৌঁছে গিয়েছে আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  নীনা গুপ্তাকে রাত কাটানোর প্রস্তাব দিয়েছিলো পরিচালক, আত্মজীবনীতে প্রকাশ

এবার তাঁর গলায় চর্চিত প্রেমিকের নামের হার দেখে দুয়ে দুয়ে চার করছেন নেটিজেনরা। কিন্তু এ ব্যাপারে জাহ্নবী নিজে কোনো মন্তব্য করেননি। আগে জাহ্নবী বলেছিলেন, তাঁদের পেশায় আত্মসম্মানের গুরুত্ব খুব বেশি। নিজেদের নিয়েই তাঁরা এমন ব্যস্ত হয়ে পড়েন যে অন্যের কথা ভাবার আর সময় থাকে না। অভিনেতাদের সাথে সম্পর্কে জড়ালে এক অদ্ভূত প্রতিযোগিতা শুরু হয়। অভিনেত্রী স্পষ্ট বলেন, তিনি এমন কারোর সাথে থাকতে চান না যাকে নিয়ে তিনি হীনমন্যতায় ভুগবেন।

আরও পড়ুন -  Shubman Gill: গোপনে সময় কাটাচ্ছেন শুভমান গিল, সারা আলি খানের সাথে, সোশ্যাল মিডিয়ায় ছবি ফাঁস বিমানবন্দরের

জাহ্নবী কাপুর: প্রেমিকের নামের হার, শীঘ্রই বিয়ে?
জাহ্নবী কাপুর ‘ময়দান’ ছবির প্রিমিয়ারে ‘শিখু’ লেখা হার পরেছিলেন।
‘শিখু’ হল জাহ্নবীর প্রেমিক শিখর পাহাড়িয়ার ডাকনাম।
বনি কাপুর শিখরকে পছন্দ করেন, তাকে ‘পাশে থাকার মতো ছেলে’ বলেছেন।
জাহ্নবী আগে কার্তিক আরিয়ানের সাথে সম্পর্কে ছিলেন।
জাহ্নবী বলেছেন তিনি এমন কারো সাথে থাকতে চান না যাকে নিয়ে তিনি হীনমন্যতায় ভুগবেন।

গুঞ্জন:

জাহ্নবী ও শিখর শীঘ্রই বিয়ে করতে পারেন!

জাহ্নবীর মন্তব্য:

এই বিষয়ে জাহ্নবী এখনো কোনো মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ট্যাগঃ

বলিউড অভিনেত্রী, জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়া, ভাইরাল ছবি

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img