33 C
Kolkata
Thursday, May 2, 2024

Devlina Kumar: গৌরবের সঙ্গে ভাত – কাপড়ের ছবি শেয়ার করলেন, দেবলীনা কুমার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিয়ে প্রত্যেকের জন্য এক স্বপ্নের মুহূর্ত। বেশিরভাগ মেয়েরাই স্বপ্ন দেখে তার বিয়ে, বিয়ের সাজ, সংসার ও স্বামী নিয়ে। বিয়ের দিনের প্রতিটি মুহূর্ত সেই মেয়ের কাছে হয়ে ওঠে সেরা মুহূর্ত। সেদিন সে সুন্দর করে সাজতে চায়, প্রতিটা মুহূর্তকে ক্যামেরাবন্দী করতে চায়। ব্যতিক্রমী নন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। এদিন বিয়ের স্মৃতি তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের আগে একটু প্রেম বন্ধুত্বে নজর দেওয়া যাক। সেই ২০১৭ সালে গৌরবের দিদির বাড়ির লক্ষ্মীপুজোয় গৌরবের সঙ্গে আলাপ হয় দেবলীনার। সেই আলাপ থেকেই ভাল লাগা। ভাল লাগা থেকে প্রেম। এরপর গত বছর ডিসেম্বরে বিয়ে করেছেন গৌরব-দেবলীনা। বেশ রাজকীয় ভঙ্গিমায় বিয়ের পর্ব সারেন এই জুটি। এখনও চুটিয়ে সংসার করছেন গৌরব-দেবলীনা। প্রথমেই বলা হল, বিয়ের দিন হল স্পেশ্যাল দিন, ওই দিনের ছবি থেকে প্রতিটা মুহূর্ত স্মরণীয় থাকে প্রত্যেকের। ক্যামেরাম্যানের কাজই থাকে প্রতিটা মুহূর্ত ক্যাপচার করা। তেমনই দেবলীনা কুমার তার বিয়ের কিছু মুহূর্ত তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  অভিনেত্রী স্বস্তিকা - কে ‘বুড়ি’ বলে ডাকলেন শোভন, স্বস্তিকার জন্মদিনে

গৌরব ভাত কাপড়ের দ্বায়িত্ব নিচ্ছেন। এটা ভারতীয় ঐতিহ্য। স্ত্রীর দ্বায়িত্ব স্বামীরাই নেন। যতই আজকাল কার মেয়েরা বলুক আমরা স্বাবলম্বী, নিজেরাই অর্থ উপার্জন করে জীবন অতিবাহিত করতে পারি, কিন্তু একবার ডিভোর্সের খাতায় নাম উঠলে ওই ভাত কাপড়ের জন্য মোটা টাকা দাবি করেন। সুতরাং ভাত কাপড়ের অনুষ্ঠান সর্বজনগ্রাহ্য। যদিও কেউ কেউ এই নিয়মের উর্ধ্বে চলেন, তবে আজ তাদের কথা থাক। আজ আমরা দেখতে পাচ্ছি দেবলীনা ও গৌরবের ভাত কাপড়ের অনুষ্ঠানের ছবি। অভিনেত্রী নিজে শেয়ার করেছেন সেইসব মিষ্টি মুহূর্তের ছবি। সারা গা ভর্তি সোনার গহনা, পরনে শাড়ি, খোলা চুল দেবলীনার। গৌরবের পরনে আভিজাত্যে ভরপুর পাঞ্জাবী আর হাতে কাসার থালায় সাজানো বাঙালি পদ। নিয়ম রীতি মেনে স্ত্রীর হাতে তুলে দিচ্ছেন খাবার। দেখুন এই জুটির মিষ্টি মুহূর্তের কিছু ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img