34 C
Kolkata
Friday, May 17, 2024

অভিনেত্রী স্বস্তিকা – কে ‘বুড়ি’ বলে ডাকলেন শোভন, স্বস্তিকার জন্মদিনে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   স্বস্তিকা দত্ত (swastika dutta)-র ঝুলিতে এসেছে তিনটি পুরস্কার যার একটি ছিল ‘সেরা জুটি’-র পুরস্কার। ক্রুশল আহুজা (krushal ahuja) ও স্বস্তিকার জুটি পেলেন এই পুরস্কার। পুরস্কারের স্মৃতি রোমন্থন করে স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় তিনটি পুরস্কার সহ ছবি শেয়ার করে নেটিজেনদের ধন্যবাদ জানিয়ে বলেছেন এভাবেই তাঁকে সমর্থন করতে। নেটিজেনরাও স্বস্তিকাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

এই মুহূর্তে স্বস্তিকা ও শোভন (shobhan Ganguly)-র প্রেম টলিউডের অন্যতম আলোচ্য বিষয় হয়ে উঠেছে। ‘জি বাংলা সোনার সংসার’ অনুষ্ঠানের শেষেও স্বস্তিকা নিজের সাফল্যের খুশি ভাগ করে নিয়েছেন শোভনের সঙ্গে। শোভনকে জড়িয়ে ধরে ক্যামেরাবন্দি হয়েছেন স্বস্তিকা। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ২৩ শে এপ্রিল স্বস্তিকার জন্মদিন। স্বস্তিকার জন্মদিনে তাঁর ফেভারিট চকলেট কেক কেটে রাত বারোটার সময় জন্মদিন পালন করলেন শোভন। নিজের হাতে স্বস্তিকাকে চকলেট কেক খাইয়ে দিলেন শোভন। ‘হ্যাপি বার্থডে’ লেখা ডেকর দিয়ে সাজানো হয়েছিল ঘরের দেওয়াল। স্বস্তিকাকে মধ্যরাতে সারপ্রাইজ বার্থডে পার্টি দিয়েছেন শোভন বলে মনে করা হচ্ছে। স্বস্তিকার বার্থডে পার্টির ছবি শেয়ার করে শোভন লিখেছেন, স্বস্তিকা বুড়ি হয়ে গেছেন। নেটিজেনরাও স্বস্তিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। স্বস্তিকা গান ভালোবাসেন। তিনি নিজেও গান গেয়েছেন তাঁর অভিনীত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। কিছুদিন আগেই শোভন ইন্সটাগ্রামে নিজের ও স্বস্তিকার একটি ফটো শেয়ার করেছেন যেখানে স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। ফটোটি ভাইরাল হতেই মুহূর্তে ছড়িয়ে পড়েছে শোভন ও স্বস্তিকার বাগদানের খবর। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, শোভন ও স্বস্তিকার বাগদান হয়নি।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনায় বাংলার প্রতিনিধি ঋতাভরী, বাংলা গানে নাচলেন

এর আগে শোভন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন (Imon chakraborty)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। ইমনের সঙ্গে শোভনের বয়সের ফারাক অনেকটা হলেও ইন্ডাস্ট্রিতে ইমন ও শোভনের সম্পর্কের রসায়ন বরাবর চর্চার বিষয় ছিল। কিন্তু হঠাৎ কোনো অজানা কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর ইমন মিউজিক ডিরেক্টর নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-র সঙ্গে চটজলদি বাগদান সেরে ফেলেন। সম্প্রতি তাঁদের বিয়েও হয়ে গিয়েছে।

আরও পড়ুন -  নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ কী ? নিজেই জানালেন

মুক্তি পেতে চলেছে সুরিন্দর ফিল্মস-এর ‘তুমি আসবে বলেই’। এই ফিল্মটির টাইটেল সঙ গেয়েছেন শোভন। ধ্রুব ব্যানার্জি (Dhruba Banerjee)- র আপকামিং ফিল্ম ‘গোলন্দাজ’-এও গান গেয়েছেন শোভন। এই মুহূর্তে স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে নায়িকা রাধিকার ভূমিকায় অভিনয় করছেন।

আরও পড়ুন -  Khelaghor: শান্টুর বউ পূর্ণার আসল রূপ, ভিডিও দেখুন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img