27 C
Kolkata
Thursday, August 11, 2022

Ritabhari Chakraborty: আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনায় বাংলার প্রতিনিধি ঋতাভরী, বাংলা গানে নাচলেন

Must Read

 শুরু হয়ে গিয়েছে গোয়া ইন্টারন্যাশনাল চলচ্চিত্র উৎসব। শনিবার রাত থেকে শুরু হয়েছে গোয়াতে এই চলচ্চিত্র উৎসব। আর সেখানেই দেশের ৭৫তম স্বাধীনতা উপলক্ষ্যে উদ্বোধনী এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’স্যুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। আর এঁদের মাঝেই বাংলার প্রতিনিধিত্ব করেন বঙ্গ সুন্দরী ঋতাভরী।
শনিবার সিনেমার এই উৎসব শুরু হয়েছে গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে বাংলার প্রতিনিধি হয়ে নজর কাড়লেন ঋতাভরী চক্রবর্তী। এদিন সুন্দর লাল-সাদা শাড়ি পরে একাধিক বাংলা গানে নাচ করলেন অভিনেত্রী। এদিন অভিনেত্রী মঞ্চ শেয়ার করলেন বলিউড সলমন খান, রণবীর সিংয়ের মতো তারকাদের সঙ্গে। যা বাংলার জন্য এক গর্বের বিষয়।

সোশ্যাল মিডিয়ায় গতকালের অনুষ্ঠানের একগুচ্ছ ছবি পোস্ট করে ঋতাভরী লেখেন, “আমার বাংলা বরাবরই সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’স্যুজা, শ্রদ্ধা কাপুর, করণ জোহর, মণীশ পলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে কৃতজ্ঞ।”
অভিনেত্রীর সাফল্যে অনুগামীরা আনন্দিত।

গোয়ায় ২৮ নভেম্বর পর্যন্ত চলবে এই বছরের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া। উল্লেখ্য, এই প্রথমবার গোয়ার চলচ্চিত্র উৎসবে ওটিটি প্ল্যাটফর্মগুলিকে আহ্বান জানানো হয়েছে। এইবারে উৎসবে নেটফ্লিক্স, আমাজন প্রাইম, জিফাইভ, ভুট, সোনি লিভের মতো জনপ্রিয় প্ল্যাটফর্মগুলি অনুষ্ঠানের নানান ইভেন্টে অংশ নিচ্ছে।

মাস্টারক্লাসেস, কনটেন্ট লঞ্চ, প্রিভিউ, ফিল্ম স্ক্রিনিং, প্যাকেজ স্ক্রিনিং ও অন্যান্য ভার্চুয়াল ইভেন্ট থাকছে। এবার ‘ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার’ হিসেবে সম্মানিত করা হচ্ছে বলিউডের সবার প্রিয় ‘ড্রিম গার্ল’ ওরফে হেমা মালিনী এবং প্রখ্যাত লেখক-গীতিকার প্রসূন জোশীকে। সত্যজিৎ রায় লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাচ্ছেন হলিউড পরিচালক-প্রযোজক মার্টিন স্করসেসি এবং হাঙ্গেরির পরিচালক ইস্তভান জাবো।

Latest News

Esha Gupta: আশ্রম অভিনেত্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়, কি কারণে?

এষা গুপ্তা (Esha Gupta) বর্তমানে ‘আশ্রম থ্রি’-র দৌলতে ‘বম্বশেল’। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ ছিলেন। বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img