32 C
Kolkata
Sunday, May 12, 2024

Ullu Series: Ullu-র এই কয়েকটি ওয়েব সিরিজ, দরজা লক করে দেখতে হবে

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখনকার সময়ে এখনকার প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের খুব গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তাদের সুবিধামতো সময়ে নিজেদের পছন্দমতো ওয়েব সিরিজ দেখছে।

বলাই বাহুল্য, এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় তাদের দর্শকদের জন্য মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে- ‘উল্লু’ প্রথম সারিতে। উল্লুর কয়েকটি ওয়েব সিরিজের ঝলক ভাইরাল হয়েছে, একা দেখলেও খুব লজ্জা লাগবে।

ওয়াকম্যানঃ গতবছর সেপ্টেম্বর মাসেই উল্লুর পর্দায় মুক্তি পেয়েছিলো ‘ওয়াকম্যান’। এই সিরিজে এখনকার সময়ে অন্যতম সাহসী অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারিই মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। সিরিজের গল্প এইরকম,বিয়ের পর থেকে তিনি কখনোই স্বামীর সাথে শারীরিকভাবে খুশি নয়। কারণবশতই নিজের স্বাভাবিক শারীরিক চাহিদা মেটাতে অন্য বহুজনের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়েন। তিনি নিজের চাহিদা মেটাতে ওয়াকম্যানও ব্যবহার করতে শুরু করেন। শেষে গল্পের মোর কোন দিকে বাঁক নিয়েছে, জানতে গেলে দেখতে হবে উল্লুর পর্দায়।

আরও পড়ুন -  Tata Nano EV গাড়ি বাজারে আসছে, দাম থাকছে মধ্যবিত্তের নাগালে

পালাঙ্গ তোড় সিসকিয়ানঃ উল্লুর বোল্ড সিরিজগুলির মধ্যে অন্যতম এইটা। এই সিরিজের মোট দুটি সিজন রয়েছে। যা সমানতালে নেট ভক্তদের হৃদয়ে তাপমাত্রা বাড়াতে সক্ষম। পুরো সিরিজটি শশুর এবং বৌমার শারীরিক সম্পর্ককে কেন্দ্র করেই তৈরি। শশুরের সাথে ধীরে ধীরে ঘটনাচক্রে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে বাড়ির বৌমা। সেটিকে কেন্দ্র করেই গোটা গল্পটি। বলাই বাহুল্য, সিরিজের প্রতিটি দৃশ্যই চূড়ান্ত বোল্ডনেসের ছাপ রয়েছে,আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, এই সিরিজে নুর মালবিকা এবং তারকেশ চৌহান একে অপরের বিপরীতে চূড়ান্ত সাহসী দৃশ্যে অভিনয় দেখিয়েছেন। একথা মানছেন সিরিজের দর্শকরাও।

আরও পড়ুন -  Howrah: বর্ষায় শহর যাতে না ডোবে, তারজন্য ৫০টি ওয়ার্ডে নিকাশি নালার ডিসেলটিং এর কাজ শুরু হাওড়ায়

টাকঃ উল্লুর আরও অন্যতম বোল্ড সিরিজ। এই সিরিজের গল্প এইরকম, এক জিম ট্রেনারকে নির্ভর করেই। তার চারিত্রিক বৈশিষ্ট্য ভালো ছিল না। তার কাছে জিমের ট্রেনিং নিতে আসা একাধিক মেয়েদের সাথে ঘনিষ্ঠ হতে দেখা যেত। গল্প অনুযায়ী, এক্ষেত্রেও তার পুনরাবৃত্তি ঘটে। আবার আরও একজনের সাথে ঘনিষ্ঠ হয় সে। তবে কি হবে এবার? এর আরও বেশি জানতে গেলে দেখতে হবে উল্লুর পর্দাতে।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম পরিবর্তন, লক্ষ্মীবারে

Latest News

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img