32 C
Kolkata
Friday, May 10, 2024

Dev: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে কি জানালেন দেব ?

Must Read

 বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে মুখ খুললেন ঘাটালের সাংসদ দেব।

সম্প্রতি ‘কিসমিশ’ এর শুটিং র জন্য দার্জিলিং গিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব। সেই সুময়েই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। আজ দুপুরে শুটিং শেষ করে কলকাতায় ফেরেন অভিনেতা। বিমানবন্দরের সামনে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে দেব বলেন, ‘“আমি এ বিষয়ে কিছু বলতে চাই না। এটা ওনার ব্যক্তিগত ব্যাপার এবং দলের ব্যাপার”। প্রসঙ্গত, শনিবারই শিবির বদল করেন বাবুল সুপ্রিয়। এরপর রবিবারই নাম না করে যেন বাবুল সুপ্রিয়কে খোঁচা দিলেন অনুপম রায় (Anupam Roy)। টুইটারে অনুপম রায় লেখেন, “একটা সময় মনে হতো আদর্শ থাকলে তবেই রাজনীতি। এখন বহুদিন হল মনে হয়, সামান্য আদর্শ থাকলেও আর যাই হোক, রাজনীতি নয়।” অন্যদিকে চুপ থাকেননি পরমব্রত চট্টোপাধ্যায়ও (Parambrata Chatterjee)। পরমব্রত লেখেন, “এ দেশে রাজনীতির নামে যেভাবে ব্যবসা চলে তাতে হতাশা বা বিরক্তি আসা স্বাভাবিক।” উলেক্ষ্য, ২০১৪ সালে বিজেপির হাত ধরেই রাজনীতিতে আসেন বাবুল সুপ্রিয়। সেই বছরই সাংসদ পদে জয় লাভ করেন তিনি ।

আরও পড়ুন -  তৃণমূল ও বিজেপি'র মুখোমুখি সংঘর্ষ

পরবর্তীকালে আরও একাধিক মন্ত্রীদের দায়িত্ব পান তিনি। কিন্তু মাস খানেক আগেই সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্টের মাধ্যম রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বলেন তিনি।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img