31 C
Kolkata
Monday, May 6, 2024

এই ৫টি ওয়েব সিরিজ চোখের পাতা ফেলতে দেবে না, এতো ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, দরজা বন্ধ করে দেখবেন

Must Read

এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখা যাবে না। অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে। এই ধরনের ওয়েব সিরিজগুলি অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে দেখতে পারবেন না।

* কিছুদিন আগে বিজলী নামের একটি youtube চ্যানেলের মাধ্যমে আলিয়া নাজ এর অসাধারণ ভিডিও ভাইরাল। নাম রাস্পান। এখানে অসাধারণ গল্পের মাধ্যমে মানুষের মনের গভীরে রয়ে গেছে। সকলের প্রিয় অভিনেত্রী আলিয়া নাজ। গল্প এইরকম, এক দম্পতি তারা সুখে শান্তিতেই আছে। পুরুষটি তার সাথে করে এক যুবককে নিয়ে আসে, এরপর আলিয়া নাজের সঙ্গে পরিচয় করে দিচ্ছে তার দেওর হিসাবে।তারপর সেই দেওরের সাথে আলিয়া নাজ এর মাখামাখি রোমান্স শুরু হয়।

* বেশ কিছুদিন আগে প্রাইম শটে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। নাম ‘ভাসাদ‘। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া নাজ। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে তিনি তার বাবাকে বলছেন ‘পঙ্কজ’ নামে তার একটি বয়ফ্রেন্ড রয়েছে। তাকে তিনি বিয়ে করবেন। তা শুনে তার বাবা প্রচন্ড রাগ করেন। এরপর তার আরেক ছেলের সাথে শারীরিক সম্পর্কে মেতে গেলেন। তাও বাবা মেনে নিয়েছেন। তারপর কি হবে? দেখতে হবে।

আরও পড়ুন -  Aparajita Adhya: ৬৬ পল্লিতে মহিলা ঢাকি অপরাজিতা আঢ্য, ভিডিও দেখুন

* সম্প্রতি prime shot এ fevicool নামের একটা ওয়েব সিরিজ ট্রেলার এসেছে। এখানে দেখা যাচ্ছে, দুজন দম্পতি যারা নিজেদের মধ্যে শারীরিক চাহিদা নিয়ে নানা কথা বার্তা বলছেন।তাতেও তারা স্যাটিসফাই নয়। এরপর তখন মহিলা অন্য এক যুবকের সাথে এক আঠা আনে। সেই আঠা দিয়ে একে অন্যের হাত জুড়ে দেন। স্বামী পাশে শুয়ে থাকার পরও, সেই যুবক এর পাশে শোয়, শুধু বিছানায় নয়, বাথরুমে গিয়েও নিজেদের মধ্যে সম্পর্ক শুরু করেন। এরপর কি হলো? জানার জন্য দেখতে হবে অবশ্যই পুরো ট্রেলার।

* কিছুদিন আগে ullu প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হলো। এখন পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গেছে। এখানে দেখা গেছে, স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটালেন চাইলেন এক গৃহবধূ। গল্পের বহু রোমান্টিক দৃশ্য রয়েছে। দেখে নেট ভক্তরা পাগল হয়ে উঠেছেন। ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক। স্বামীর হঠাৎ করে একটি চিঠি আসে তাকে অন্যত্র গিয়ে কাজ করতে হবে।তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন। তিনি কি ভাবে একা থাকবেন।তখন স্বামী তাকে বলেন, তাদের পুরনো বাড়ি গিয়ে থাকতে। একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে। এরপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন -  Tiyasha Roy: ‘দেবী কৌশিকী’র বেশে, শ‍্যামা আসছে মহালয়ার ভোরে

পরের অংশে দেখা যাচ্ছে, কাজের জন্য তার বর শহরের বাইরে গেছে। সেই সুযোগে শ্বশুরের সাথে তো শারীরিক আনন্দ শুরু হয়ে যায়। কিন্তু সেই সময় বাড়িতে ছিল তার ভাইপো। সে ফোনে মুহূর্তের ভিডিও তোলে এবং ব্ল্যাকমেল করতে থাকে তাঁর শরীর পাওয়ার জন্য। গৃহবধূ সব কিছু মেনে নিতে বাধ্য হয়। এবার কি হবে? জানতে পারবেন পুরো ওয়েব সিরিজটি দেখার পর।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: সমালোচনার শিকার করিনা, নগ্ন দৃশ্যে অভিনয়

* কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে। এই ভিডিওটি প্রত্যেকেই বেশ আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ করান। সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। তারপরেই শুরু হয় নানান রকম শরীরী খেলা।আগে অবশ্যই ট্রেইলার দেখে নিতে পারেন।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img